মঙ্গলবার, ১১ মে ২০২১, ১১:০১ পূর্বাহ্ন

গোয়াইনঘাটে সাংবাদিক ও চেয়ারম্যানদের মাঝে পিপিই বিতরণ

গোয়াইনঘাটে সাংবাদিক ও চেয়ারম্যানদের মাঝে পিপিই বিতরণ


শেয়ার বোতাম এখানে

গোয়াইনঘাট প্রতিনিধি:
করোনা ভাইরাসের সংক্রমণ থেকে নিজেকে সুরক্ষার জন্য সিলেটের গোয়াইনঘাটে ইউপি চেয়ারম্যান, সাংবাদিক, বিভাগীয় কর্মকর্তা ও স্বেচ্ছাসেবীদের মাঝে গোয়াইনঘাট উপজেলা পরিষদের অর্থায়নে পার্সোনাল প্রোটেকটিভ ইকুপমেন্ট (পিপিই) প্রদান করা হয়েছে।

রোববার (৩ মে) দুপুরে গোয়াইনঘাট উপজেলা পরিষদ মিলনায়তনে পরিষদের মাসিক সভায় এসব ব্যক্তিগত সুরক্ষা পোশাক (পিপিই) বিতরণ করা হয়।

উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমেদের সভাপতিত্ব ও উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুস সাকিবের সঞ্চালনায় পরিষদের মাসিক সভা ও পিপিই বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি কর্মকর্তা মো. সুলতান আলী, উপজেলা প্রকৌশলী রাসেন্দ্র দেব নাথ।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. রেহান উদ্দিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা গোলাম আম্বিয়া কয়েস, মহিলা ভাইস চেয়ারম্যান আফিয়া বেগম, ইউপি চেয়ারম্যান লুৎফর রহমান লেবু, মাহবুবুর রহমান, শাহাব উদ্দিন শিহাব, আবুল খায়ের (ভারপ্রাপ্ত), গোয়াইনঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাকির হোসেন, প্রেসক্লাবের নির্বাচন কমিশনার হারুন-অর-রশিদ, ইমরান হোসেন সুমন ও সুভাষ দাস প্রমুখ।

গোয়াইনঘাট উপজেলার সকল ইউপি চেয়ারম্যান, গোয়াইনঘাট প্রেস ক্লাবের সকল সাংবাদিক ও উপজেলার বিভাগীয় কর্মকর্তা এবং করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করা ব্যক্তির দাফন কাজে অংশ গ্রহণকারী স্বেচ্ছাসেবীসহ প্রাথমিকভাবে মোট ৫০ জনকে পার্সোনাল প্রোটেকটিভ ইকুপমেন্ট (পিপিই) বিতরণ করা হয়।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin