রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৩:২৩ পূর্বাহ্ন


গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেনের সাধারণ সভা অনুষ্ঠিত

গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেনের সাধারণ সভা অনুষ্ঠিত


শেয়ার বোতাম এখানে

সিদ্দিকুর রাহমান, স্পেন:

স্পেনে বসবাসরত বৃহত্তর সিলেটবাসীর অভিভাবক ও ঐক্যের সংগঠন গ্রেটার সিলেট অ্যাসোসিয়েশন ইন স্পেনের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

১৬ সেপ্টেম্বর মঙ্গলবার স্পেনের মাদ্রিদের বাংলাদেশ এসোসিয়েশন এর হলরুমে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন গ্রেটার সিলেট অ্যাসোসিয়েশন ইন স্পেনের বিদায়ী আহবায়ক মো.ফয়জুর রহমান(বড় ভাই)।

সংগঠনের বিদায়ী সদস্য সচিব আবু জাফর রাসেলের সঞ্চালনায় সাধারণ সভায় বক্তব্য দেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের প্রাক্তন সভাপতি আল মামুন, সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দর, আঞ্জুমানে আল ইসলাহ স্পেনের সভাপতি মাওঃ আসাদুজ্জামান রাজ্জাক, কমিউনিটি নেতা আব্দুল কাইয়ূম সেলিম,আফসার হোসেন নীলু, তামিন চৌধুরী, সাঈদ আহমদ, মোজাক্কির হোসেন,মৌলভী বাজার জেলা অ্যাসোসিয়েশন ইন স্পেনের সাধারণ সম্পাদক রমিজ উদ্দিন, কমিউনিটি নেতা আসাদুর রহমান সাদ,সাইফুল ইসলাম ইকবাল,জাহাঙ্গীর আলম,শাওন আহমদ, সাইফুর রহমান, জেন্স সিপার প্রমুখ।

সংগঠনের বিদায়ী আহবায়ক ফয়জুর রহমান বড় ভাই গ্রেটার সিলেটের আহবায়ক কমিটির বিলুপ্ত ঘোষণা করেন।
সভায় চূড়ান্ত কোনো সিদ্ধান্ত না হলেও গ্রেটার সিলেট অ্যাসোসিয়েশন ইন স্পেনের দীর্ঘদিন থেকে চলে আসা অচলাবস্থা দূর করতে দীর্ঘক্ষন আলোচনা করে সবার ঐক্যমতে আগামী ৩০ নভেম্বর মঙ্গলবার সাধারণ সভার মাধ্যমে নতুন নির্বাচন কমিশন গঠন করার সিদ্ধান্ত নেওয়া হয়। জেলা ভিত্তিক দুইজন করে নেওয়া হবে, এবং আহবায়ক কমিটির আহবায়ক কে বিশেষ ক্ষমতাবলে রাখা হবে, নির্বাচন কমিশন হবে নয় সদস্যের ও আগামী ৩০ নভেম্বর এর সাধারণ সভার দায়িত্ব চার জেলার নের্তৃবৃন্দ কে দেওয়া হয়। এবং সভা থেকে বলা হয় যে আগামী ৩০ নভেম্বর রাত ৯ ঘটিকায় সবাইকে নিজ উদ্যোগে এসোসিয়েশন এর হলরুমে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানানো হয়।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin