মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০১:১০ অপরাহ্ন


গ্রেফতার আতঙ্কে ফেঞ্চুগঞ্জ বিএনপি মাঠ ছাড়া

গ্রেফতার আতঙ্কে ফেঞ্চুগঞ্জ বিএনপি মাঠ ছাড়া


শেয়ার বোতাম এখানে

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি: জাতীয় সংসদ নির্বাচনের আর মাত্র চার দিন বাকি থাকলেও নির্বাচন কেন্দ্রীক আমেজ নেই সিলেটের ফেঞ্চুগঞ্জে। স্থানীয় বিএনপি নেতাকর্মীরা নির্বাচনী প্রচারনা ছেড়ে গ্রেফতার আতঙ্কে তারা পালিয়ে বেড়াচ্ছেন। ধানের শীষে পক্ষে গণসংযোগ সহ প্রচার কার্যক্রম বন্ধ রেখে তারা পালিয়ে বেড়াচ্ছেন।

 

ফেঞ্চুগঞ্জ উপজেলা বিএনপির নেতাকর্মীদের অভিযোগ প্রতিদিন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের ব্যবসা প্রতিষ্ঠান, বাড়িতে পুলিশের অভিযান চলছে। এতে প্রতিদিন একাধিক নেতাকর্মী গ্রেফতার হচ্ছেন। অনেকে আবার আতœগোপনে রয়েছেন। আর গ্রেফতারকৃতদের গায়েবী মামলায় জড়ানো হচ্ছে।

 

এমন পরিস্থিতে গ্রেফতার এড়াতে নির্বাচনী কার্যক্রম থেকে দূরে থাকছেন বিএনপির নেতাকর্মীরা। ৬ ডিসেম্বর রাতে ফেঞ্চুগঞ্জ উপজেলার করিমপুর গ্রামের বাড়ি থেকে গ্রেফতার হন উপজেলা বিএনপির সভাপতি ও মাইজগাঁও ইউপি চেয়ারম্যান ছুফিয়ানুল করিম চৌধুরী, ১২ ডিসেম্বর সন্ধ্যায় গ্রেফতার হন উপজেলা বিএনপির সহ-সভাপতি ওহিদুজ্জামান চৌধুরী ছুফি সহ আরো ৫-৬জন নেতাকর্মী গ্রেফতার হলে তাদের বিশেষ ক্ষমতা আইনে জামিন মঞ্জুর না হলে অন্যরা আতঙ্কে মাঠছাড়া হন।

 

ফেঞ্চুগঞ্জ উপজেলার বিএনপির সাধারণ সম্পাদক তছলিম আহমদ নিহার বলেন, নিরাপত্তাহীনতার কারণে বিএনপি নেতাকর্মীরা মাঠছাড়া। এতে বিএনপির নির্বাচনী কার্যক্রম ব্যাহত হচ্ছে। জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী শফি আহমদ চৌধুরী বলেন, বর্তমান সরকার আর এমপিদের লক্ষ্য হলো কিভাবে বিরোধী নেতাকর্মীদের হয়রানী করা যায়। এরই ধারাবাহিকতায় বিএনপি নেতাকর্মীদের গ্রেফতার করা থামছে না। ফেঞ্চুগঞ্জ থানার ওসি বদরুজ্জামান বলেন, মামলার আসামি ছাড়া কাউকে গ্রেফতার বা হয়রানী করা হচ্ছেনা। শুধু নির্দিষ্ট মামলার আসামিদের গ্রেফতার করা হচ্ছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin