বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০১:২৬ অপরাহ্ন


ঘরে ঘরে মো. আব্দুস শহীদ এমপির খাদ্য সামগ্রী বিতরণ

ঘরে ঘরে মো. আব্দুস শহীদ এমপির খাদ্য সামগ্রী বিতরণ


শেয়ার বোতাম এখানে

কমলগঞ্জ প্রতিনিধি:
নভেল করোনাভাইরাসের কারণে থমকে গেছে পুরো দুনিয়া। দেশের জনগণকে মরণঘাতি এ ভাইরাসের সংক্রমন থেকে দূরে রাখতে প্রতিনিয়ত নির্দেশনা দিয়ে যাচ্ছে সরকার। সারাদেশের মতো মৌলভীবাজারের কমলগঞ্জে সব মার্কেট, বিপণিবিতান, শিক্ষা, ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ। ফলে অসহায় অবস্থার মধ্যে পড়েছেন দিনে কর্মহীন দিন মজুররা।

এই অসহায় মানুষের পাশে মহতী উদ্যোগ নিয়ে পাশে দাঁড়িয়েছেন সাবেক চিফ হুইপ, অনুমিত হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

বৃহস্পতিবার (২ এপ্রিল) দিনব্যাপী কমলগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে চা শ্রমিক ও কর্মহীন মানুষদের ঘরে ঘরে চাউল, ডাল, তেল পিয়াজও নগদ টাকা পৌঁছে দেন। পাশাপাশি কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকদের হাতে পিপিই তুলে দেন।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার আশেকুল হক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোহাম্মদ আসাদুজ্জামান, কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) সুধীন চন্দ্র দাস, কমলগঞ্জপৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ, বিশিস্ট সমাজসেবক ইমতিয়াজ আহমেদ বুলবুল, রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুলসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলাপকালে উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোহাম্মদ আসাদুজ্জামান জানান, করোনা ভাইরাস মোকাবেলায় কমলগঞ্জ উপজেলার ৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় ইতিমধ্যে অসহায়, কর্মহীন ও দু:স্থ ২৩ শত পরিবারকে খাদ্যসামগ্রী ও কিছু নগদ অর্থ এবং ৫০০ পরিবারকে চাল, ডাল, আলু বিতরণ করা হয়েছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin