বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৪:১৮ পূর্বাহ্ন



ঘরে বসে নেই জয়া : বাগানে সময় কাটাচ্ছেন

ঘরে বসে নেই জয়া : বাগানে সময় কাটাচ্ছেন


স্টাফ রিপোর্ট:
জয়া গৃহবন্দী হয়ে আছেন দীর্ঘ দিন থেকে। আপাতত সব শুটিং বন্ধ রয়েছে। তাই মনের আনন্দে মনের মত সময় পার করছেন নিজ ঘরে আর নিজের ছাদের উপরে প্রিয় ছাদবাগানে।

জয়া আহসান ভালোবাসেন ঘরের ও আত্বীয় স্বজনদের সাথে সময় কাটাতে। সেই হিসেবে পরিবারের সঙ্গেই লকডাউনের দীর্ঘ সময় কাটাচ্ছেন। তবে স্থির হয়ে ঘরে বসে নেই তিনি।

বর্তমান সময় পার করছেন নিজের প্রিয় ছাদবাগানে আর বিভিন্ন দেশের মুভি দেখে। এছাড়া ফেসবুকে বিভিন্ন বিষয় শেয়ার ও পোস্ট করে সময় পার করছেন। বেশিরভাগ সময় পার করছেন ছাদবাগানে সময় দিয়ে।

সকালে ঘুম থেকে উঠেই চলে যান প্রিয় ছাদবাগানে। ছাদবাগান থেকে মাঝে মাঝে হরেক রকম সবজিও সংগ্রহ করেন। আর বিভিন্ন রকম ছবি তুলে নিজের ফেইসবুক আপ করেন। এছাড়া কিছু বিষয়ে লেখালেখিতেও সময় দিচ্ছেন এখন। এভাভেই টাইম পার করছেন জয়া আহসান।

যদিও এই মহামারী করোনাভাইরাস নিয়ে মনের মধ্যে সর্বদা টেনশন নিয়ে রয়েছেন, দেশের মানুষের কথা ও দেশের সার্বিক পরিস্থিতি চিন্তা করে। তবে আশাবাদী দেশের অবস্তা ভাল হবে।

গতকাল দুপুরে প্রিয় ক্লিওকে খেতে দেওয়া নিজের প্রিয় ছাদ বাগানের আম্রপালির ছবি ফেসবুকে দিয়ে ক্যাপশনে লেখেন, ‘ছাদবাগানের প্রথম আম্রপালি। ক্লিওর খুবই প্রিয়। মে মাসের ১৭ তারিখে ছাদবাগান থেকে সংগ্রহকৃত সবজির ছবি দিয়ে লেখেন, ‘অসময়ে সিম, শর্ষে আর জিরে ফোঁড়ন হবে।

এ ছাড়া ৩১ মে জাহাজি বাড়ির ছবি দিয়ে স্মৃতি রোমন্থন করেন। এদিনে আবার একটি মুভির ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘পথের পাঁচালী রঙিন হলে যেমন লাগত…।

অসহায় মানুষ শুধু নয়, সাথে রয়েছে অনেক প্রাণীও। জয়া আহসান যেমন একজন ভাল মনের অধিকারী তেমনি একজন পশুপ্রেমী। তিনি করোনাময় সময়েও নিয়মিত কুকুরদের খাবার দিয়ে যাচ্ছেন।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin