সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৭:১৬ পূর্বাহ্ন


ঘুমের ওষুধ খাইয়ে মেয়েকে ধর্ষণ মায়ের প্রেমিকের!

ঘুমের ওষুধ খাইয়ে মেয়েকে ধর্ষণ মায়ের প্রেমিকের!


শেয়ার বোতাম এখানে

বিশ্বনাথ সংবাদদাতা :
ঘুমের ওষুধ খাইয়ে স্বামী পরিত্যক্তা (৪০) বয়সি এক নারীর পরকীয়া প্রেমিক তারই ১৮ বছরের মেয়েকে ধর্ষণ করেছে। সেই সাথে ধর্ষণের অশ্লীল দৃশ্য নিজের মোবাইল ফোনেও ধারণ করেছে ওই লম্পট। এমন লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে আলম মিয়া (৩০) নামের মায়ের প্রেমিক ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার বিকেলে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে। আগেরদিন গত বুধবার রাতে বিশ্বনাথের জানাইয়া এলাকা থেকে থানা পুলিশের এসআই মিজানুর রহমান তাকে গ্রেফতার করেন।

এরআগে স্বামীর বাড়ি চট্রগ্রাম থেকে গত ৫ আগষ্ট বিশ্বনাথে মায়ের বাসায় বেড়াতে যায় এক সন্তানের জননী ১৮ বছর বয়সি ওই তরুণি। পরদিন গত মঙ্গলবার রাতে ঘুমের ওষুধ খাইয়ে বসতঘর বিশ্বনাথ নতুন বাজারের আছকির মিয়ার বাসায় তাকে ধর্ষণ করে আলম। পরবর্তিতে ধর্ষিতার মা তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করেন। পরে গত বুধবার ওসিসি থেকে বিশ্বনাথ থানায় আলমকে অভিযুক্ত করে ধর্ষণ মামলা পাঠানো হয়, (মামলা নম্বর ৮)। গ্রেপ্তার হওয়া ধর্ষক আলম সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার মুকসেদপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে। আর ললিতাদের গ্রামের বাড়িও সুনামগঞ্জের তাহিরপুরের পুরান লাউয়ের গড় গ্রামে।

ঘটনার সত্যতা জানিয়েছেন মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই মিজানুর রহমান। তিনি বলেন, মায়ের পরকিয়া যে ছেলের সঙ্গে, সেই ছেলেই তাঁর মেযেকে জোরপূর্বক ধর্ষণ করেছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin