রবিবার, ১৩ Jun ২০২১, ০২:১৪ অপরাহ্ন

চট্টগ্রামে ৪ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে আওয়ামীলীগ নেতার গাড়িতেই মৃত্যু

চট্টগ্রামে ৪ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে আওয়ামীলীগ নেতার গাড়িতেই মৃত্যু


শেয়ার বোতাম এখানে

সুমু মির্জা, ঢাকা:

বুকে প্রচণ্ড ব্যথা নিয়েচট্টগ্রামের আওয়ামী লীগের এক নেতা হাসপাতাল থেকে হাসপাতালে ছোটাছুটি করলেও করোনা সন্দেহে তাকে কেউ ভর্তি করেনি। অবশেষেগাড়ির মধ্যেই মৃত্যুর কোলে ঢোলে পড়েন তিনি। মৃত শফিউল আলম ছগীর (৫৮)বায়েজিদ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

পরিবার সূত্রে জানা গেছে, মঙ্গলবার বেলা সোয়া ১১টার দিকে অসুস্থ হয়ে পড়েন ছগীর। প্রথমে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসার পরিবেশ না থাকায় তাকে মেডিকেল সেন্টার নামের একটি বেসরকারি হাসপাতালে নেয়া হয়।

কিন্তু আইসিইউ বন্ধ ও চিকিৎসক না থাকার অজুহাতে রোগীকে সেখান থেকে ফিরিয়ে দেয়া হয়। পরে জিইসি মোড় সংলগ্ন মেট্রোপলিটন হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকেও ফিরিয়ে দেয়া হয় বলে অভিযোগ করেন স্বজনরা। সেখান থেকে পাঁচলাইশের পার্কভিউ হাসপাতালে নিলে সেখানেও ভর্তি নিতে অপরাগতা প্রকাশ করে।

পরবর্তীতে বায়েজিদ থানাধীন জালালাবাদ ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর শাহেদ ইকবাল বাবু নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিনকে ফোন করে তার সহযোগিতায় পার্কভিউ হাসপাতালেই ছগীরকে ভর্তির প্রক্রিয়া চলার মধ্যে গাড়িতেই তার মৃত্যু হয়।

এ ব্যাপারে কাউন্সিলর শাহেদ ইকবাল সংবাদমাধ্যমকে বলেন, ছগীর ভাইয়ের বুকে ব্যথা ছিল, করোনাভাইরাসের কোনো উপসর্গ ছিল না। তারপরও তাকে বেসরকারি হাসপাতালগুলো নানা অজুহাত দেখিয়ে ভর্তি নিল না। চিকিৎসা না পেয়েই উনাকে মরতে হয়েছে।

চট্টগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন) মোহাম্মদ মিজানুর রহমান বলেন, বিষয়টি আমরা জেনেছি। চিকিৎসা না পেয়ে মৃত্যু দুঃখজনক। কেন তাকে ভর্তি করানো হল না তা খতিয়ে দেখা হবে।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin