শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১০:৫৮ অপরাহ্ন


চন্দরপুর উন্নয়ন সমিতি ইউকে’র উদ্যোগে চন্দরপুর-সুনামপুর সেতুতে সৌর বাতি স্থাপন

চন্দরপুর উন্নয়ন সমিতি ইউকে’র উদ্যোগে চন্দরপুর-সুনামপুর সেতুতে সৌর বাতি স্থাপন


শেয়ার বোতাম এখানে

গোলাপগঞ্জ প্রতিনিধি:
গোলাপগঞ্জের চন্দরপুর-সুনামপুর সেতুকে আলোকিত করতে সৌর বিদ্যুৎ চালিত সড়ক বাতি স্থাপন করেছে চন্দরপুর উন্নয়ন সমিতি ইউকে। মঙ্গলবার (০৫ জানুয়ারি) বিকেলে বৃহত্তর চন্দরপুর যুবসমাজের আয়োজনে এবং চন্দরপুর উন্নয়ন সমিতি ইউকে-এর সৌজন্যে সেতুটিতে ৭টি সৌর বাতি উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে কুশিয়ারা নিউজ ডটকমের সম্পাদক সালমান কাদের দিপুর সঞ্চালনায় এবং সাবেক মেম্বার হাজী আব্দুস সোবহানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সৌর বাতি উদ্বোধন করেন গোলাপগঞ্জ পৌর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ মিসবাহ উদ্দিন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, চন্দরপুর একটি প্রবাসী অধ্যুষিত এলাকা। এখানকার প্রবাসীরা এলাকার উন্নয়নে বলিষ্ঠ ভূমিকা রাখছেন। বিভিন্ন সময় তারা এলাকার উন্নয়নে নানামুখি উদ্যোগ নিয়ে থাকেন। তেমনি চন্দরপুর-সুনামপুর সেতুকে আলোকিত করার লক্ষে তাদের নেয়া উদ্যোগ একটি যুগান্তকারী পদক্ষেপ। সরকারের পাশাপাশি প্রবাসীরা এভাবে নিজ নিজ এলাকার উন্নয়নে অবদান রাখলে জনসাধারণের পাশাপাশি রাষ্ট্রও উপকৃত হবে। তিনি চন্দরপুর উন্নয়ন সমিতির প্রতি বিশেষ ধন্যবাদ জ্ঞাপন করে তাদের সফলতা কামনা করেন।

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বুধবারীবাজার ইউপি চেয়ারম্যান মস্তাব উদ্দিন কামাল, সমাজসেবী টুনু মিয়া, ফয়জুর রহমান, ফারুক উদ্দিন, আল-এমদাদ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য নিজাম উদ্দিন, চন্দরপুর বাজার মসজিদের মোতাওয়াল্লি আফজল হোসেন।

এছাড়াও বক্তব্য রাখেন, খাইরুল ইসলাম, শিপু ইসলাম, রাদিস আহমদ, তারেক আহমদ,।মুন্না আহমদ।

এসময় বক্তারা বলেন, রাতের বেলা চন্দরপুর-সুনামপুর সেতু ঘুটঘুটে অন্ধকারে নিমজ্জিত থাকতো। আর এতে করে জনসাধারণের চলাচলে ব্যাপক সমস্যার সৃষ্টি হত। তাছাড়া বিভিন্ন ধরনের অপরাধ সংঘটিত হওয়ার আশংকায় গভীর রাতে সেতুটি দিয়ে চলাচলে মানুষজন সর্বদা শঙ্কিত থাকতেন। তাই জনসাধারণের সুবিধার্থে সেতুটি আলোকিত করায় তারা চন্দরপুর উন্নয় সমিতি ইউকে-এর প্রতি আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।

এসময় আরোও উপস্থিত ছিলেন, সহির উদ্দিন, নুরুল হুদা, সাহেল মাহমুদ, ক্ষ্যাপা বাউল সারোয়ার, সাইফুল হক, সালেহ আহমেদ, আহমেদ হাসান কুতিল, হানিফ আহমদ, কাওছার আহমেদ, মাজেদ আহমেদ, আরিফুর রহমান, সুজেল আহমেদ, শিমুল আহমেদ, মামুন হোসেন, সৈকত আহমেদ, মুরাদ হোসেন, আব্দুস সামাদ প্রমুখ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin