শনিবার, ২০ Jul ২০২৪, ০২:৫৩ পূর্বাহ্ন


চিকিৎসক ও জেলা ম্যাজিস্ট্রেটসহ সিলেট বিভাগে একদিনে ২২ জন করোনা রোগী শনাক্ত

চিকিৎসক ও জেলা ম্যাজিস্ট্রেটসহ সিলেট বিভাগে একদিনে ২২ জন করোনা রোগী শনাক্ত


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট:

সিলেট বিভাগে একদিনেই সর্বোচ্চ ২২ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। শনিবার (২৫ এপ্রিল সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে ২ জন ও ঢাকায় পরীক্ষায় বাকি ২০ জন করোনা রোগী শনাক্ত হয়েছে।

ওসমানী মেডিকেল কলেজে শনিবারের দুজন করোনা রোগী শনাক্ত হওয়ার তথ্য নিশ্চিত করেছেন হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায়।

তিনি বলেন, ল্যাবে মোট ১৭৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে দুজনের রিপোর্ট পজেটিভ আসে। এদের মধ্যে একজনের বাড়ি হবিগঞ্জ সদর উপজেলায়। আরেকজনের বাড়ি মৌলভীবাজারের বড়লেখা উপজেলায়।

এর আগে শনিবার সন্ধ্যায় হবিগঞ্জের আরও ২০ রোগীর করোনা পজেটিভ শনাক্ত হওয়ার কথা জানান জেলার ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলেছুর রহমান উজ্জ্বল। এসব ব্যক্তির নমুনা ঢাকায় পরীক্ষা করা হয়েছে বলে জানান তিনি। এ নিয়ে হবিগঞ্জ জেলাতে মোট ২১ জন করোনা রোগী শনাক্ত হলো।

হবিগঞ্জের জেলা প্রশাসক (ডিসি) কামরুল হাসান জানান, ঢাকায় পরীক্ষার মাধ্যমে শনাক্ত রোগীদের মধ্যে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটসহ জেলা প্রশাসনের চারজন নির্বাহী ম্যাজিস্ট্রেট রয়েছেন।

এছাড়া হবিগঞ্জ সদর হাসপাতালের একজন চিকিৎসক, একজন সেবিকা (নার্স) ও ৯ জন স্বাস্থ্যকর্মীও রয়েছেন। এ নিয়ে হবিগঞ্জে মোট ৪৭ জন করোনাভাইস আক্রান্ত রোগী শনাক্ত হলো। আর পুরো বিভাগে এই সংখ্যা ৭৫।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin