বুধবার, ১২ মে ২০২১, ০২:৪৩ পূর্বাহ্ন

চিরনিদ্রায় শায়িত হলেন অলি আকরাম

চিরনিদ্রায় শায়িত হলেন অলি আকরাম


শেয়ার বোতাম এখানে
  • 8
    Shares

প্রবাস ডেস্ক:

লন্ডনের গার্ডেন অফ পিস মুসলিম সেমেট্রিতে চিরনিদ্রায় শায়িত হলেন তরুন আইনজীবী অলি আকরাম হক। রবিবার (১৮ এপ্রিল) বাদ জোহর ইস্ট লন্ডন মসজিদে জানাজা শেষে করোনার স্বাস্থ্যবিধি মেনেই তার দাফনকাজ সম্পন্ন হয়েছে। জানাজার নামাজ পড়ান ইস্ট লন্ডন মসজিদের ইমাম হাফেজ আবুল হোসেন খান। সেখানে উপস্থিত ছিলেন মরহুমের পিতা, চাচাসহ পরিবারের বিশজন নিকট আত্নীয়। এছাড়াও বাইরে কার পার্ক এলাকায় অনেক আত্মীয়-সহকর্মী ও স্বজনরা উপস্থিত ছিলেন। দাফন শেষে মোনাজাত পরিচালনা করেন শেখ সফিউর রহমান।

পূর্ব লন্ডনের বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক এবং টাওয়ার হ্যামলেটর্স ব্যাডমিন্টন ক্লাবের অন্যতম প্রতিস্টাতা বাবলুল হক বাবুলের বড় ছেলে অলি আকরাম হক ইন্তেকাল করেছেন গত ১৫ এপ্রিল। মৃত্যুকালে অলি আকরাম হকের বয়স হয়েছিলো ২৭ বছর। তিনি পেশায় একজন শিক্ষানবিশ আইনজীবি ছিলেন। গত ৬ এপ্রিল প্রচন্ড মাথা ব্যাথা নিয়ে অলি আকরাম নিজ বাসায় অজ্ঞান হয়ে পড়লে তাকে জরুরী এস্বুলেন্স সহায়তায় কুইন্স হাসপাতালে নেয়া হয়। পরীক্ষা নীরিক্ষা করার পর তার মস্তিস্কে ব্লাড ক্লট ধরা পড়ে। দীর্ঘ ৯ দিন আইসিউতে নিবিড় পরিচর্যায় থেকে ১৫ এপ্রিল অলি আকরাম হক শেষ নি:স্বাস ত্যাগ করেন। অলি আকরম হক ৪ ভাইবোনের মধ্যে সবচেয়ে বড় ছিলেন। তিনি পিতা মাতা ও পরিবারের অন্যান্য সদস্যদের সাথে গ্যান্টস হিলে বসবাস করতেন।

অলি আকরামের পিতা বাবলুল হক বাবুল বিশিষ্ট প্রোপার্টি ব্যবসায়ী, ব্যাডমিন্টন সংগঠক, লন্ডন বাংলা প্রেসক্লাবের ও বাংলাদেশ সেন্টারের জীবন সদস্য এবং আন্তর্জাতিক চ্যারিটি সংস্থা ইষ্টহ্যান্ডসের ট্রাষ্টি। তাদের দেশের বাড়ী সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার হাসন ফতেমাপুর গ্রামে।

সম্ভাবনাময় তরুন অলি আকরাম হকের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ইস্ট লন্ডন মসজিদ ও লন্ডন মুসলিম সেন্টারের চেয়ারম্যান হাবিবুর রহমান, ভাইস চেয়ারম্যান আইয়ুব খান, ট্রেজার মোহাম্মাদ আব্দুল মালিক, সেন্টার ফর ব্রিটিশ বাংলাদেশি’র চেয়ারপার্সন ড. জামাল উদ্দিন, ভাইস চেয়ার ও ইস্ট লন্ডন মসজিদের ডায়রেক্টর দিলওয়ার হোসেন খান, ইষ্টহ্যান্ডস চ্যারিটি সংস্থার চেয়ারম্যান ও লন্ডন বাংলা প্রেসক্লাবের সাবেক প্রেসিডেন্ট মো: নবাব উদ্দিন, লন্ডন ইস্ট একাডেমীর সাবেক প্রিন্সিপাল মুসলেহ ফারাদি, লন্ডন বাংলা প্রেসক্লাব এর সেক্রেটারি মো: জুবায়ের আহমেদ, জাজ বেলায়েত হোসেন, বিশিষ্ট চ্যারিটি ওয়ার্কার সাইফ উদ্দিন, সাপ্তাহিক দেশ পত্রিকার সম্পাদক তাইসির মাহমুদ, সাপ্তাহিক বাংলা পোস্ট এর সম্পাদক ব্যারিস্টার তারেক চৌধুরী, নিউহাম কাউন্সিলের ডেপুটি স্পিকার ব্যারিস্টার নাজির আহমেদ, তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের প্রেসিডেন্ট মো: আব্দুল মুনিম জাহিদী ক্যারল, সেক্রেটারি ফারুক ফুয়াদ চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী মুসাদ্দিক আহমেদ, অল সিজন ক্যাটারিং এর পরিচালক ও বিশিষ্ট ব্যবসায়ী কাজি পারবেজ আহমেদ, সাংবাদিক মতিউর রহমান চৌধুরী, আসাদ উজ্জামান, সাংবাদিক আকবর হোসেন ও ইষ্টহ্যান্ডস চ্যারিটি সংস্থার ট্রাস্টি ইমরান আহমেদ ও আ স ম মাসুম।

তারা যৌথ বিবৃতিতে বলেন, অলি আকরাম হকের মৃত্যু আমাদের জন্য অত্যন্ত বেদনার। সে অত্যন্ত পরিশ্রমী ও মেধাবী ছিলো। পরিবারের মধ্যমনি অলিকে হারানোর শোক বহন করার ক্ষমতা তার পরিবারকে আল্লাহ পাক দিক এবং শোক সন্তপ্ত পরিবার পরিজনের প্রতি সমবেদনা জানান।মহান আল্লাহ পাক রাব্বুল আল আমিন অলিকে জান্নাতুল ফেরদৌস নছিব করুন।



শেয়ার বোতাম এখানে
  • 8
    Shares

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin