শুক্রবার, ০৭ মে ২০২১, ০৩:৫৯ অপরাহ্ন

চুনারুঘাটে ইউএনও’র নাম্বার ক্লোন করে অর্থ দাবী

চুনারুঘাটে ইউএনও’র নাম্বার ক্লোন করে অর্থ দাবী


শেয়ার বোতাম এখানে

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি:

হবিগঞ্জের চুনারুঘাটে উপজেলা নির্বাহী অফিসারে (ইউএনও) সত্যজিত রায় দাশের মোবাইল নাম্বার ক্লোন করা হয়েছে।

চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সত্যজিত রায় দাশ বিষয়টি নিশ্চিত করে জানান শনিবার (১৩জুন) সকাল ৯টায় উপজেলার চন্দ্র মল্লিকা হাইস্কুলের প্রধান শিক্ষক আব্দুল বাতেন কে ইউএনও’র সরকারি ০১৭১২-১৪৯৩০২ এই নাম্বারটি ক্লোন করে ১টি ল্যাপটপ, ১টি কম্পিউটার দিবে বলে ৯ হাজার ১শত টাকা দাবি করে প্রতারকরা।

আব্দুল বাতেন তৎক্ষনাৎ ইউএনও অফিসে যোগাযোগ করলে ইউএনও জানতে পারেন তার নাম্বার ক্লোন করা হয়েছে।

জানা যায়, ইদানীং জেলা সহ উপজেলার সরকারি কর্মকর্তা ও অফিসিয়াল নাম্বারসহ জনপ্রতিনিধিদের নাম্বার ক্লোন করে প্রতারণার চেষ্টা করছে একটি প্রতারক চক্র। প্রতারক চক্রটি সক্রিয় হয়ে সরকারি কর্মকর্তা ও অফিসিয়াল নাম্বারসহ জনপ্রতিনিধিদের নাম্বার ক্লোন করে সাধারণ মানুষদের নানান বিভ্রান্তির চেষ্টা করছে এবং নাম্বার ক্লোন করে অর্থ দাবি করছেন এসব প্রতারক চক্র।

শনিবার এ বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম “উপজেলা প্রশাসন চুনারুঘাট ” এই ফেসবুক আইডিতে স্ট্যাটাসের মাধ্যমে চুনারুঘাট উপজেলাবাসীকে সতর্ক থাকা এবং কোনরূপ আর্থিক লেনদেন থেকে বিরত থাকার আহবান জানানো হয়েছে।

স্ট্যাটাসে আরও উল্লেখ করছেন – সরকারি কর্মকর্তা ও অফিসিয়াল নাম্বারসহ জনপ্রতিনিধিদের নাম্বার থেকে ফোন করে কেউ যদি অর্থ দাবি করে সাথে সাথে চুনারুঘাট ইউএনও’র ০১৭১২-১৪৯৩০২ এই নাম্বারে যোগাযোগ করার আহবান জানান।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin