বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০১:৫৩ অপরাহ্ন



ছাইম উল্ল্যা স্মৃতি কল্যান ট্রাষ্ট’র উদ্যোগে ২৫০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী

ছাইম উল্ল্যা স্মৃতি কল্যান ট্রাষ্ট’র উদ্যোগে ২৫০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী


বালাগঞ্জ প্রতিনিধি:
হাজী মো. ছাইম উল্ল্যা স্মৃতি কল্যান ট্রাষ্ট কতৃক ২৫০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন করেন প্রধান অতিথি হিসাবে বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান বালাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী মোস্তাকুর রহমান মফুর।

৮ এপ্রিল বুধবার বিকালে বালাগঞ্জ সদরস্থ গোপকানুতে এ খাদ্য সামগ্রী বিতরন করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সদস্য আহমদ আলী বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি রজত চন্দ্র দাস ভুলন, সমাজসেবী আজমল বেগ।

পূর্বগৌরিপুর ইউপি আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ইউপি সদস্য খলিলুর রহমান খলকু, সমাজকর্মী মাহমদ মিয়া, শাহজাহান মিয়া,আনছার মিয়া ৫ কেজি চাল, ১ কেজিডাল, ২ কেজিআলু, ২পিয়াজ ১ ছানা, ১ লিটার সয়াবিন তৈল, আধা কেজি লবন, ১ লাক্স সাবান।

সামাজিক দুরত্ব বজায় রেখে এ খাদ্যসামগ্রী বিতরন কালে তিনি বলেন, মহামারী করোনা ভাইরাসের কারনে সারাবিশ্ব আজ চিন্তিন। অনেকেই ইতিমধ্যে প্রান হারিয়েছেন তাদের বিদেহী আত্মার শান্তি কামনা করি।এছাড়া যারা আক্রান্ত তাদের সুস্থ্যতার জন্য সৃষ্টিকর্তার নিকট প্রার্থনা করি।

আমাদের সবাইকে সচেতন হয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে ধর্মীয় আচার অনুষ্ঠান সহ সামাজিক চলাফেরা করতে হবে। সরকারের নির্দেশাবলী মেনে চলতে হবে। এই ট্রাষ্ট্রের একটি মহতি অনুষ্টান আয়োজন করার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন বিত্তশালীরা অসহায় শ্রমজীবিদের সাহায্য সহযোগিতার হাত বাড়াতে হবে।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin