সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪২ পূর্বাহ্ন


ছাতকের সুরমায় নৌকা ডুবে শিশু নিখোঁজ : আহত ১০

ছাতকের সুরমায় নৌকা ডুবে শিশু নিখোঁজ : আহত ১০


শেয়ার বোতাম এখানে

ছাতক প্রতিনিধি:

ছাতকে সুরমা নদীতে একটি যাত্রীবাহী নৌকা ডুবে মোজাহিদ আলী নামে সাড়ে ৩ বছর বয়সী এক শিশু নিখোঁজ রয়েছে। নিখোঁজ শিশু মোজাহিদ উপজেলার ইসলামপুর ইউনিয়নের সৈয়দাবাদ গ্রামের আনহার আলীর ছেলে।

বল্কহেড’র ধাক্কায় যাত্রীবাহী নৌকা ডুবে এ সময় অন্তত ১০জন আহত হয়েছেন। যাত্রীবাহী নৌকাটি সৈয়দাবাদ যাওয়ার পথে বৃহস্পতিবার বিকেল ৩টায় মাছ বাজার সংলগ্ন নদীতে এই দূর্ঘটনা ঘটে। স্থানীয়দের সহায়তায় ডুবে যাওয়া নৌকার যাত্রীদের উদ্ধার করা হয়েছে।

নৌকার যাত্রীরা জানান, বিকেলে ছাতক মাছ বাজার ঘাট থেকে ১৬ জন যাত্রী নিয়ে একটি কাঠের তৈরী (ইঞ্জিন চালিত) নৌকা সৈয়দাবাদ রওনা হয়। এ সময় নদীর মধ্যখানে একটি বল্কহেড যাত্রীবাহী নৌকাটিকে ধাক্কা দিলে নৌকাটি ডুবে যায়। তাৎক্ষনিক ভাবে স্থানীয়রা যাত্রীদের আহত অবস্থায় উদ্ধার করেন। বল্কহেডের ধাক্কায় ১০ যাত্রী আহত হলে তাদের ছাতক সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে মালামাল পরিবহনকারী ভল্কহেডটিকে আটক করেন।
থানার পরিদর্শক (অপারেশন) মো.মিজানুর রহমান ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, নৌকা ডুবির ঘটনায় ক্ষতিগ্রস্তরা লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। নিখোঁজ শিশুটিকে উদ্ধারে ছাতক ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল নদীতে তল্লাশি করছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin