বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ১১:৩৬ পূর্বাহ্ন


ছাতকে ইসলামী ব্যাংকের উদ্যোগে গাছের চারা বিতরণ

ছাতকে ইসলামী ব্যাংকের উদ্যোগে গাছের চারা বিতরণ


শেয়ার বোতাম এখানে

ছাতক প্রতিনিধি:

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ছাতক শাখার পল্লী উন্নয়ন প্রকল্পের উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচী-২০২০ এর গাছের চারা বিতরণের মাধ্যমে আনুষ্টানিক উদ্ভোধন করা হয়েছে। বুধবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ছাতক সরকারী কলেজ প্রাঙ্গণে এর উদ্ভোধন করেন প্রধান অতিথি ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও সিলেট জোন প্রধান শিকদার মো.শাহাবুদ্দীন।

‘মুজিব বর্ষের আহবান,লাগাই গাছ বাড়াই বাগান’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ছাতক শাখার বৃক্ষ রোপন কর্মসূচীর অনুষ্টানে সভাপতিত্ব করেন, ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও ছাতক শাখা প্রধান মো.রাব্বী কামাল চৌধুরী। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ছাতক শাখার নবাগত ব্যবস্থাপক ফাণ্ট এসিসট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মো,এনামুর রহমান, জোনাল অফিসের এসিসট্যান্ট ভাইস প্রেসিডেন্ট আবুল ফজল খাঁন।

অনুষ্টানে প্রথান অতিথি তার বক্তব্যে বলেন, প্রধানসন্ত্রী কর্তৃক ঘোষিত এক কোটি বৃক্ষের চারা রোপন কর্মসূচীর অংশ হিসেবে সারা দেশে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ১২ লাখ গাছের চারা বিতরণের কর্মসূচী গ্রহণ করেছে। এরই অংশ হিসেবে ছাতক শাখার উদ্যোগে পল্লী উন্নয়ন প্রকল্পের গ্রাহকদের মাঝে উন্নত জাতের ১১শ’ ফলজ (আম, জাম, পেয়ারা, কাঠাল ও লেবু) গাজের চারা বিতরণ করা হয়েছে। তিনি বলেন, প্রাকৃতিক ভারসাম্য রক্ষা করা একটি কঠিন চ্যালেঞ্জ।

এই চ্যালেঞ্জ মোকাবেলায় সরকারের সাখে ইসলামী ব্যাংক এগিয়ে আসছে। সরকারের উক্ত কর্মসূচীতে অংশ গ্রহণ করে সকলকে বসত-বাড়ীতে বেশী কওে ফলজ চারা রোপনের আহবান জানান।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin