বুধবার, ১২ মে ২০২১, ১০:৩১ অপরাহ্ন

ছাতকে চলছে কঠোর লকডাউন, রাস্তা বাজার জনশূন্য

ছাতকে চলছে কঠোর লকডাউন, রাস্তা বাজার জনশূন্য


শেয়ার বোতাম এখানে
  • 50
    Shares

ছাতক প্রতিনিধি:

মহামারি করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে ছাতকে কঠোর অবস্থানে প্রশাসন।লকডাউন কার্যকর করতে উপজেলা নির্বাহী অফিসার মামুনুর রহমানের নেতৃত্বে থানা পুলিশ সকাল থেকেই ছাতক-সিলেট সড়কে অবস্থান করতে দেখা গেছে। রাস্তার মোড়ে মোড়ে পুলিশ টহল দিচ্ছে। অতি জরুরি প্রয়োজন ছাড়া মানুষও ঘর থেকে বের হচ্ছেন না। ফলে ছাতক-গোবিন্দগঞ্জ ও গোবিন্দগঞ্জ-জাউয়া রাস্তায় যান ও জনশূণ্য রয়েছে। ভোর ৬টা থেকে শুরু হওয়া বিধিনিষেধ আগামী ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বহাল থাকবে। লকডাউনের সময়ে সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ থাকবে। বন্ধ থাকবে গণপরিবহন। এই সময়ে জরুরি প্রয়োজন ছাড়া বাইরে বের হওয়া যাবে না।

উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে দেখা গেছে, অতি প্রয়োজনে যারা রিকশা বা সিএনজি অটোরিকশায় বের হচ্ছেন তারা পুলিশী জিজ্ঞাসাবাদের মুখে পড়ছেন। ঘর থেকে বের হওয়ার কারণ জানতে চাচ্ছে পুলিশ। প্রয়োজন ছাড়া কেউ বের হয়েছেন মনে করলে পুলিশ যানবাহন থেকে নামিয়ে দিচ্ছে যাত্রী। সংশ্লিষ্ট যানবাহনের বিরুদ্ধেও নেয়া হচ্ছে আইনী ব্যবস্থা।

ছাতক উপজেলা নির্বাহী অফিসার মোঃ মামুনুর রহমান জানান, লকডাউন বাস্তবায়নে প্রশাসন সর্বোচ্চ চেষ্টা চালাচ্ছে। কঠোরভাবে লকডাউন বাস্তবায়ন করা হবে। প্রশাসনের পাশাপাশি সচেতনতার মাধ্যমে সরকার ও প্রশাসনকে সহযোগিতা করলে এই পরিস্থিতি কাটিয়ে উঠা সম্ভব। ##



শেয়ার বোতাম এখানে
  • 50
    Shares

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin