বৃহস্পতিবার, ১৭ Jun ২০২১, ০২:১১ অপরাহ্ন

ছাতকে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ

ছাতকে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ


শেয়ার বোতাম এখানে

ছাতক প্রতিনিধি:

সুনামগঞ্জের ছাতকের পল্লীতে ১৫বছর বয়সী এক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার ছৈলা আফজলাবাদ ইউনিয়নের ছৈলা গ্রামে গত বৃহস্পতিবার দুপুরে এই ঘটনা ঘটে বলে কিশোরীর বাবা শুক্রবার থানা একটি লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ পত্রে কিশোরীর বাবা উল্লেখ করেন, বৃহস্পতিবার দুপুরে তার বাক প্রতিবন্ধী মেয়ে ভেড়া আনার জন্য প্রতিবেশী যোগেশ শুক্ল বৈদ্যের (৬০) বাড়ির পাশ দিয়ে যাচ্ছিলো। এসময় বিভিন্ন প্রলোভন দেখিয়ে যোগেশ তার দোকান ঘরে মেয়েটিকে নিয়ে যান। পরে যোগেশ যৌন নির্যাতন করে মেয়েটিকে ধর্ষণের চেষ্টা চালান। মেয়েটি এসময় চিৎকার শুরু করলে ওই প্রতিবন্ধী কিশোরীর মাসহ প্রতিবেশী লোকজন সেখানে গিয়ে তাকে উদ্ধার করেন।

লোকজনের উপস্থিতি টের পেয়ে যোগেশ পালিয়ে যায়। মেয়েটির বাবা তাৎক্ষনিক ভাবে বিষয়টি স্থানীয় গণ্যমান ব্যক্তিদের জানালে তারা আইনের আশ্রয় নিতে পরামর্শ দেন। অভিযুক্ত যোগেশের বিরুদ্ধে বিভিন্ন সময়ে এলাকায় আরও নানা অপকর্মের অভিযোগ রয়েছে বলে জানা গেছে।

এ ব্যাপারে স্থানীয় জাহিদপুর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক পলাশ চন্দ্র দাস অভিযোগ প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করে বলেন, বিষয়টির তদন্ত কাজ শুরু করেছি। আজ রোববারের বিষয়টির মধ্যে তদন্ত প্রতিবেদন থানায় দেওয়া হবে।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin