রবিবার, ২৫ Jul ২০২১, ০২:৪৬ পূর্বাহ্ন

ছাতকে ফখরুল হত্যায় এক আসামীর দায় স্বীকার

ছাতকে ফখরুল হত্যায় এক আসামীর দায় স্বীকার


শেয়ার বোতাম এখানে

ছাতক প্রতিনিধি:

সুনামগঞ্জের ছাতকে আলোচিত মো.ফখরুল আলম হত্যায় জড়িত নুর আলী (৪০) নামে এক আসামী আদালতে স্বীকারোক্তি মূলক জবান বন্দি দিয়েছে। রেলওয়ে নিরাপত্তা প্রহরী ফথরুল হত্যা মামলার তদন্তে অনেকটাই অগ্রগতি হয়েছে বলে জানিয়েছে পুলিশ। সে উপজেলার নোয়ারাই ইউনিয়নের জয়নগর গ্রামের মৃত রহমত আলীর ছেলে। বুধবার রাতে সহকারী পুলিশ সুপার বিল্লাল হোসেনের উপস্থিতিতে স্থানীয় সংবাদ মাধ্যমকে হত্যার বিষয়ে এই তথ্য প্রকাশ করা হয়।

এর আগে মঙ্গলবার রাতে জয়নগর গ্রামের হত্যায় জড়িত আসামীকে থানা পুলিশের এক বিশেষ অভিযানে আটক করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে চোরাই মালামাল ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত থাকার অভিযোগে সিলেট শহরের চাদনীঘাট এলাকা থেকে মিল্লাত হোসেন ও মো.পরান নামে আরও দু’জনকে আটক করা হয়। এসময় তাদেও হেফাজতে থাকা রেলওয়ের কিছু চোরাই মালামালও উদ্ধার করে পুলিশ। বুধবার আটক আসামীদের সুনামগঞ্জের বিজ্ঞ আদালতে হাজির করা হলে আসামীরা হত্যায় জড়িত থাকার বিষয়ে স্বীকারোক্তি মূলক জবান বন্দি প্রকাশ করে। তবে মামলার তদন্তের স্বার্থে হত্যার রহস্যের বিষয়ে বিস্তারিত প্রকাশ করা যাচ্ছে না বলে জানিয়েছে পুলিশ।

গত ২৯ জুন রাতে ছাতক রেলওয়ের গোডাউনে নিরাপত্তা প্রহরী ফখরুল আলমকে অজ্ঞাতনামা দুস্কৃতিকারীরা নৃশংস ভাবে হত্যা করে লোহা জাতীয় মালামাল নিয়ে যায়। পরদিন থানা পুলিশ নিহত নিরাপত্তা রক্ষীর মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা মো.হাবিবুর রহমান (পিপিএম) বলেন, দ্রুত সময়ের মধ্যেই মুল আসামী গ্রেফতার করা হয়েছে। ফখরুল হত্যা মামলার তদন্তে অগ্রগতি হয়েছে, তবে এই মুহুর্তে তদন্তের স্বার্থে এর চেয়ে বেশী কিছু বলা যাচ্ছে না।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin