রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন


ছাতকে বালু চাঁপায় দু’শ্রমিকের মৃত্যু, আহত ১

ছাতকে বালু চাঁপায় দু’শ্রমিকের মৃত্যু, আহত ১


শেয়ার বোতাম এখানে

ছাতক প্রতিনিধি:

সুনামগঞ্জের ছাতকে কার্গোতে বালু লোডিং করা সময় বালু চাঁপায় দু’শ্রমিকের মৃত্যু ঘটেছে। আহত হয়েছে আরো ১ শ্রমিক। আহত শ্রমিককে ছাতক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (০৭এপ্রিল) বিকেলে ছাতক শহরের সুরমা নদীর তীরবর্তী চৌকিত্তা এলাকায় এ ঘটনা ঘটে। বালু চাঁপায় মৃত্যু শ্রমিক রুবেল মিয়া (২৬) উপজেলার নেয়ারাই ইউনিয়নের কুমারদানী গ্রামের আলী আমজাদের পুত্র এবং নিহত সামছুজ্জামান (১৬) একই ইউনিয়নের কুপিয়া গ্রামের হানিফ আলীর পুত্র। এ ঘটনায় গুরুতর আহত কুমারদানী গ্রামের জাকির আহমদ(২১)কে ছাতক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার বিকেলে লেবার সর্দার ছাতক সদর ইউনিয়নের বাউসা গ্রামের বাসিন্দা ইব্রাহিম আলীর হয়ে চৌকিত্তা এলাকায় ডাম্পিং করা একটি বালুর সাইডে অন্যান্যদের সাথে তারাও শ্রমিকের কাজ করছিল। এখানে একটি জাহাজে বালু লোডিং করার সময় হঠাৎ পাহাড় সম বালুর স্তুপটি ধ্বসে পড়ে।

এসময় অন্যান্য শ্রমিকরা নিরাপদ দূরত্বে সরে গেলেও বালুর নীচে চাঁপা পড়ে রুবেল, সামছুজ্জামান ও জাকির । এ পর্যায়ে সহকর্মীরা বালুর নীচ থেকে তাদের উদ্ধার করে ছাতক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার রুবেল মিয়া ও সামছুজ্জামাকে মৃত ঘোষা করেন।

ছাতক থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin