বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৩:৩২ পূর্বাহ্ন



ছাতকে সড়ক দূর্ঘটনায় কিশোরী নিহত

ছাতকে সড়ক দূর্ঘটনায় কিশোরী নিহত


ছাতক প্রতিনিধি:

ছাতকে সড়ক দূর্ঘটনায় কলি বেগম (১৮) নামে কিশোরীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। সে উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের ঝামক গ্রামের প্রবাসী তহুর আলীর কন্যা। এ দূর্ঘটনায় আহত আরো দু’জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে সিলেট-সুনামগঞ্জ সড়কে বদিরগাঁও এলাকায় লাশবাহী একটি অ্যাম্বুলেন্সের ধাক্কায় অটোরিক্সা খাদে পড়ে এই দূর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, জাউয়াবাজার ইউনিয়নের ঝামক গ্রামের প্রবাসী তহুর আলীর স্ত্রী তাদের সন্তান নিয়ে বসবাস করেন পিত্রালয় ছৈলা-আফজালাবাদ ইউনিয়নের খিদুরা গ্রামে। বৃহস্পতিবার ঝামক গ্রামের তহুর আলীর ভাই মারা গেলে তহুর আলীর স্ত্রী-সন্তান লাশ দেখতে যান ঝামক গ্রামে। লাশ দাফনের পর তারা সিএনজি চালিত একটি অটোরিক্সা দিয়ে খিদুরা গ্রামে ফিরছিলেন। অটোরিক্সাটি সিলেট-সুনামগঞ্জ সড়কের বদিরগাঁও এলাকায় পৌছালে বিপরীত দিক দিয়ে আসা একটি লাশবাহী অ্যাম্বুলেন্স যাত্রীবাহী অটোরিক্সাকে ধাক্কা দিলে কলি বেগম গুরুতর আহত হয়।

তাকে দ্রুত সিলেট ওসমানী এমএজি মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। নিহত কিশোরী কলি বেগমের আহত মা ও ছোট ভাইকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে হাইওয়ে পুলিশ দূর্ঘটনা কবলিত সিএনজি চালিত অটোরিক্সা ও অ্যাম্বুলেন্সকে আটক করেছে।

জয়কলস হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (ইনচার্জ) মো.আমির উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অ্যাম্বুলেন্সে থাকা লাশ দোলারবাজার ইউনিয়নের কুর্শী গ্রামে একটি পিকআপ ভ্যানের মাধ্যমে স্বজনদের কাছে পৌছে দেয়া হয়েছে।


সমস্ত পুরানো খবর




themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin