রবিবার, ২১ Jul ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন


ছাতক এবং দোয়ারা বাজারে বন্যায় ক্ষতিগ্রস্থদের বিস্কুট বিতরণ

ছাতক এবং দোয়ারা বাজারে বন্যায় ক্ষতিগ্রস্থদের বিস্কুট বিতরণ


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক : সুনামগঞ্জের ছাতক ও দোয়ারা বাজার উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায় পরিবারের মাঝে উচ্চ পুষ্টিগুন সমৃদ্ধ ফরটিফাইট বিস্কুট বিতরণ করা হয়েছে। বিশ্ব খাদ্য কর্মসূচীর অর্থায়নে ও সিএনআরএস’র বাস্তবায়নে ২৮ জুন শুক্রবার দুপুরে ছাতক উপজেলার জাউয়া বাজার ইউনিয়নের ১ হাজার ২০০ পরিবারের মধ্যে প্রথম ধাপে ৩০০ পরিবার এবং দোয়ারা বাজার উপজেলার মান্নারগাও ইউনিয়নের ৮৩২শত পরিবারের প্রত্যেককে ১০০ প্যাকেটের একটি ৫কেজি ওজনের এক বক্স বিস্কুট তুলে দেয়া হয়।

 

এসময় বিতরণকৃত বিস্কুট ৬ মাসের কম বয়সী শিশুকে না খাওয়ানোর জন্য সম্পূর্ণভাবে নিষেধ করে দেয়া হয় এবং ৬ মাসের অধিক বয়সের শিশুদের বিশুদ্ধ পানির সাথে মিশিয়ে নরম করে খাওয়ানোর জন্য পরামর্শ দেয়া হয়।

 

এ উপলক্ষে জাউয়া বাজার ইউনিয়ন পরিষদ কার্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত বিতরণ কার্যক্রম আনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান আব্দুল হকের সভাপতিত্বে ও সিএনআরএস’র প্রকল্প সমন্বয়কারী সৌরভ রায়ের পরিচালনায় বক্তব্য রাখেন বিশ্ব খাদ্য কর্মসূচীর হেড অফ ফিল্ড অপারেশন নাফিজা খান, হেড অফ ফিল্ড অফিস সিলেট মামুনুর রশিদ, প্রোগ্রাম এসোসিয়েট আজাহারুল ইসলাম, সিএনআরএস সিনিয়র ম্যানাজার, মোখলেসুর রহমান সুমন ।

 

এ সময় নয়টি ওয়ার্ডের সদস্য, সংরক্ষিত মহিলা সদস্যসহ উপকারভোগী লোকজন উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin