বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১১:৪৯ পূর্বাহ্ন


ছাতক-দোয়ারায় বন্যায় ক্ষতিগ্রস্থ ৫ শ কৃষকদের মাঝে ধানবীজ বিতরণ

ছাতক-দোয়ারায় বন্যায় ক্ষতিগ্রস্থ ৫ শ কৃষকদের মাঝে ধানবীজ বিতরণ


শেয়ার বোতাম এখানে

ছাতক প্রতিনিধি:

ছাতকে বন্যায় ক্ষতিগ্রস্থ কৃষকদের মাঝে রোপা আমন ধানের বীজ বিতরণ করা হয়েছে। সোমবার (০১আগষ্ট) বিকেলে ছাতক-দোয়ারা উপজেলার ক্ষতিগ্রস্থ ১৩ইউনিয়নের ৫ শ কৃষকদের মাঝে ৫হাজার কেজি ধান বীজ বিতরণ করেছেন, সাবেক এমপি, বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলন।

এ উপলক্ষে শহরের মড়ল কমিউনিটি সেন্টারের সামনে আয়োজিত বীজ বিতরণী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে কলিম উদ্দিন আহমদ মিলন বলেন, ভয়াবহ বন্যায় এ অঞ্চলের মানুষদের নিঃস্ব করে দিয়েছে। মানুষের ঘরে খাবার নেই। কৃষকদের ঘরে বীজ নেই। রোপা আমন ধান চাষের জন্যে এই মুহুর্তে কৃষকদের প্রচুর ধান বীজের প্রয়োজন। কিন্তু মানুষের এই দুঃসময়ে সরকার কিছুই করতে পারছেনা। ধানবীজ, সার, গ্যাস-বিদ্যুৎ দিতে সরকার ব্যর্থ হয়েছে। দেশের কৃষক ও কৃষিকে আমরা বাঁচিয়ে রাখতে হবে। বিএনপি এই দেশের জনগণ, গরীব-দুঃখী, কৃষক-জনতার দল।

মানুষের সকল অভাব-অভিযোগ, দুর্যোগ-দুর্বিপাকে বিএনপির নেতা-কর্মীরাই এগিয়ে আসছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় আমরাও সাধ্যমতো কৃষকদের পাশে দাঁড়িয়েছি। তিনি সিলেটের ক্ষতিগ্রস্থ কৃষকদের পাশে দাঁড়াতে সমাজের সকল বিত্তবানদের প্রতি ও আহবান জানিয়েছেন।

ছাতক পৌর বিএনপির আহবায়ক ও জেলা বিএনপির সহ-সভাপতি সৈয়দ তিতুমীরের সভাপতিত্বে এবং উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক হিফজুল বারী শিমুল ও ছাত্রনেতা ফয়জুল ইসলাম পাবেলের যৌথ পরিচালনায় অনুষ্টিত বীজ বিতরণী সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট নুরুল ইসলাম নুরুল, জেলা বিএনপির সহ সভাপতি এডভোকেট মল্লিক মোহাম্মদ মঈন উদ্দিন সোহেল, জেলা কৃষকদলের আহবায়ক সাবেক উপজেলা চেয়ারম্যান আনিসুল হক, জেলা বিএনপির সহ সভাপতি নাদের আলম, রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম।

সভায় স্বাগত বক্তব্য রাখেন,দোয়ারাবাজার উপজেলা বিএনপির আহবায়ক, সাবেক চেয়ারম্যান সামসুল হক নমু।

বক্তব্য রাখেন, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আলতাফুর রহমান খছরু, বিএনপি নেতা লায়েক শাহ, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম, জেলা বিএনপির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শামসুর রহমান সামছু, পল্লী উন্নয়ন বিষয়ক সহ সম্পাদক সামসুর রহমান বাবুল, পৌর কাউন্সিলর ও জেলা বিএনপির সহ স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন সুমেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শামসুজ্জামান, সহ-সভাপতি বাকি বিল্লাহ, কৃষকদল নেতা মনির উদ্দিন, ফরিদ আহমেদ, শ্রমিক দল নেতা শফি উদ্দিন, আব্দুস সোবহান, যুবদলের আব্দুল কাইয়ুম, লিজন তালুকদার, ছাত্রদল নেতা আব্দুল বাকি মুহিত, মাহবুব আহমেদ প্রমুখ।

এসময় বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদল, শ্রমিকদল ও ছাত্রদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin