বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৪৩ পূর্বাহ্ন


ছাতক পৌর নির্বাচন: দুই প্রিজাইডিং অফিসারের বিরুদ্ধে বিএনপি প্রার্থীর অভিযোগ

ছাতক পৌর নির্বাচন: দুই প্রিজাইডিং অফিসারের বিরুদ্ধে বিএনপি প্রার্থীর অভিযোগ


শেয়ার বোতাম এখানে

ছাতক প্রতিনিধি:

ছাতক পৌরসভা নির্বাচনে প্রিজাইডিং অফিসার হিসাবে দ্বায়িত্ব পালনের জন্য মনোনিত দুইজনের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ এনেছেন বিএনপি মনোনীত মেয়র পদপ্রার্থী রাশিদা আহমদ ন্যান্সী।

বুধবার সন্ধ্যায় ছাতক পৌর শহরের কাস্টম রোড এলাকায় এক নির্বাচনী পথ সভায় তিনি পেপারমিল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারাধন তালুকদার এবং ছাতক সরকারি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মইনুল হোসেন চৌধুরীর বিরুদ্ধে এ অভিযোগ করেন। এর আগে রিটার্নিং কর্মকর্তা বরাবরও তিনি লিখিত অভিযোগ দিয়েছেন বলে জানান।

এদের মধ্যে ৭নং ওয়ার্ডের চন্দ্রনাথ বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রের দ্বায়িত্ব প্রাপ্ত প্রিজাইডিং অফিসার হারাধন তালুকদারের বিরুদ্ধে আরেকজন কাউন্সিলর প্রার্থীও অভিযোগ দিয়েছেন বলে জানা গেছে।

নির্বাচনী পথসভায় বিএনপি মনোনীত মেয়র পদপ্রার্থী ন্যান্সি বলেন, প্রতিপক্ষ প্রার্থী আবুল কালাম চৌধুরীর আপন দুই ভাই এই দুই শিক্ষকের বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হিসাবে দ্বায়িত্ব পালন করেছেন। উনারা তাদের দ্বারা প্রভাবিত। এদের দ্বারা নিরপেক্ষ দ্বায়িত্ব পালন করা সম্ভব নয়।

এছাড়া প্রতিপক্ষ মেয়র পদপ্রার্থী আবুল কালাম চৌধুরীর পক্ষে পৌরসভার সরকারি ভবন ব্যবহার করে নির্বাচনী কাজ ও পৌর স্কুলের শিক্ষক এবং কর্মচারীদের নির্বাচনী প্রচারণা চালানোরও অভিযোগ করেছেন রাশিদা আহমদ ন্যান্সী।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin