শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১১:১৪ অপরাহ্ন


ছাত্রদল পুলিশের সংঘর্ষ, রণক্ষেত্র টিলাগড়

ছাত্রদল পুলিশের সংঘর্ষ, রণক্ষেত্র টিলাগড়


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট:

সিলেটে ছাত্রদলের মিছিলে বাঁধা দেওয়ায় পুলিশের সাথে ব্যাপক সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় দুইজন পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছেন। তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে। প্রায় আদা ঘণ্টাব্যাপী চলা সংঘর্ষে আশপাশ এলাকায় বেশ কয়েকটি দোকানপাটও ভাংচুর করা হয়েছে।

সোমবার (১১ মার্চ) দুপুর আনুমানিক পৌনে দুইটার দিকে নগরীর টিলাগড় এমসি কলেজ সংলগ্ন স্থানে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় কয়েকজন পথচারীও আহত হয়েছেন বলে জানিয়েছেন স্থানীয়রা।

স্থানীয়রা জানান, নগরীর টিলাগড় এলাকায় সিলেট-তামাবিল সড়ক অবরোধ করে ছাত্রদল কর্মীরা বিক্ষোভ করছিলেন। এসময় পুলিশ এসে তাদের সড়ক থেকে সরিয়ে দিতে চায়। তখন উভয় পক্ষের মাঝে সংঘর্ষ তৈরি হয়। এসময় পুলিশ বেশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে।

এদিকে সিলেট মেট্রোপলিটন পুলিশের শাহপরাণ (র.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন বেলা ৩ টার দিকে শুভ প্রতিদিনকে বলেন, ছাত্রদল সড়ক থেকে অবরোধ সরাতে বলায় ছাত্রদল কর্মীরা পুলিশের উপর হামলা চালায়। এ হামলায় শরীফুল ও ইয়াসিন নামের দুই পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছেন। তবে তাৎক্ষনিক ঘটনাস্থল থেকে কয়েকজনকে আটক করা হয়েছে। এখন পরিস্থিতি কিছুটা শান্ত আছে। এ ঘটনায় মামলা করা হবে বলে জানিয়েছেন ওসি।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin