সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:৪২ অপরাহ্ন


ছাত্রলীগ নেতা ফাহিম হত্যাকারীদের দ্রুত বিচার দাবিতে মানববন্ধন

ছাত্রলীগ নেতা ফাহিম হত্যাকারীদের দ্রুত বিচার দাবিতে মানববন্ধন


শেয়ার বোতাম এখানে

সন্ত্রাসীদের হাতে নিহত সিলেট জেলা ছাত্রলীগ নেতা ফাহিম আহমেদের হত্যাকারীদের দ্রুত বিচার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী ও সচেতন ছাত্রসমাজ। গত সোমবার বেলা ১২ টায় দক্ষিণ সুরমার টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মহানগর যুবলীগ নেতা আলী আহমেদ মাহিন এর সভাপতিত্বে ও বাবলু আহমেদের পরিচালনায় মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা ছাত্রলীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জয়নাল আবেদিন ডায়মন্ড। মানববন্ধনে বক্তারা ফাহিমের হত্যাকারীদের বিচারকার্য দ্রুত শুরু করার দাবি জানান। তা না হলে কঠোর কর্মসুচি ঘোষণা দেওয়া হবে বলে জানান তারা।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা ছাত্রলীগ নেতা আহমেদ আরাফাত, হেলাল মিয়া, তামজিদ চৌধুরী, শাহিনুল কবির ইরাম, সাবের হোসেন, আব্দুল্লাহ আল সামি, মোহাম্মদ সাব্বির হোসেন, ফাহিম হোসাইন, কামরুল হোসাইন, হাসান রাজা, আসিফ আরমান শাহ্, আদনান পারবেজ, মুজিব আহমদ, শুভ আহমদ, মোহাম্মদ সায়হান, মাহমুদ মুমুন, আলিফ হোসেন রিফতি, সাকিব মোহাম্মদ জামি, সাঈদ আহমদসহ স্থানীয় এলাকাবাসী ও টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের সাধারণ শিক্ষার্থীরা। বিজ্ঞপ্তি


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin