বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১১:১১ পূর্বাহ্ন


ছাড়া পেলেন রাহুল-প্রিয়াঙ্কা

ছাড়া পেলেন রাহুল-প্রিয়াঙ্কা


শেয়ার বোতাম এখানে

আন্তর্জাতিক ডেস্ক:

হাথরাসে ধর্ষণে নিহত পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করতে গাড়িবহর নিয়ে যাওয়ার সময় রাহুল-প্রিয়াঙ্কা
ভারতের উত্তরপ্রদেশের হাথরাসে আটক কংগ্রেস নেতা রাহুল গান্ধী ও প্রিয়াঙ্কা গান্ধীকে ছেড়ে দিয়েছে পুলিশ। বৃহস্পতিবার (১ অক্টোবর) সন্ধ্যার দিকে তাদের ছেড়ে দেয় উত্তরপ্রদেশের পুলিশ।

পুলিশি জিপে তুলে নিয়ে যাওয়া, গান্ধীদের মুক্তি পাওয়ার আগে কিছু সময়ের জন্য একটি অতিথিশালায় রাখা হয়েছিল এবং ইউপি পুলিশ তাকে দিল্লিতে ফিরিয়ে নিয়ে যায়।
এর আগে কংগ্রেসের পক্ষ থেকে টুইট বার্তায় জানানো হয় রাহুল গান্ধী, প্রিয়াঙ্কা গান্ধী এবং কংগ্রেসের প্রবীণ নেতাদের ইউপি পুলিশ গ্রেপ্তার করেছে। এসময় রাহুল গান্ধীসহ একাধিক নেতাদের সাথে পুলিশের ধস্তাধস্তির একাধিক ভিডিও প্রকাশ করা হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। এ ঘটনায় রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে দায়ী করেছিল দলটি।

গত মঙ্গলবার উত্তরপ্রদেশের হাথরাসে সংঘবদ্ধ ধর্ষণের শিকার এক তরুণী রাজধানী নয়াদিল্লিতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। পরে উত্তরপ্রদেশ পুলিশ পরিবারের সদস্যদের বিনাউপস্থিতিতে রাতের আঁধারে ওই তরুণীর ‘অন্তষ্টিক্রিয়া’ সম্পন্ন করে। এ ঘটনায় দেশজুড়ে ব্যাপক ক্ষোভ তৈরি হয়।

এরই আলোকে পূর্ব ঘোষণা অনুযায়ী উত্তরপ্রদেশের হাথরাসে ধর্ষণে নিহত পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করতে গাড়িবহর নিয়ে যাওয়ার সময় পুলিশ তাদের গতিরোধ করে। পরে রাহুল গান্ধী ও প্রিয়াঙ্কা গান্ধী স্থানীয় নেতা-কর্মীদের সঙ্গে হেঁটেই রওনা দেন হাথরসের দিকে। রাহুল-প্রিয়াঙ্কার সঙ্গে ছিলেন বহরমপুরের কংগ্রেস সাংসদ তথা লোকসভায় কংগ্রেসের দলনেতা অধীর চৌধুরীও।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin