রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০২:৫০ পূর্বাহ্ন


ছিনতাইকারীর কবলে শাবি ছাত্রী, ছুরিকাঘাত

ছিনতাইকারীর কবলে শাবি ছাত্রী, ছুরিকাঘাত


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

ছিনতাইকারীর ছুরিকাঘাতে মারাত্বকভাবে আহত হয়েছেন সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় এক ছাত্রী। বর্তমানে তিনি সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

রবিবার (২১ নভেম্বর) সকাল সাড়ে ৫টায় সিলেট নগরীর তপোবন-আখালিয়া আবাসিক এলাকায় এই ঘটনা ঘটে বলে নিশ্চিত করেন বিশ^বিদ্যালয় প্রক্টর ড. আলমগীর কবীর।

আহত সায়মা আলম নামের ওই ছাত্রী বিশ্ববিদ্যালয়ের সিভিল এন্ড এনভাইরনমেন্টাল সায়েন্স বিভাগের ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী।

জানা যায়, রবিবার ভোরে ঢাকা থেকে সিলেট ফিরছিলেন ওই ছাত্রী। পথিমধ্যে সিলেটের তপোবন-আখালিয়া আবাসিক এলাকার রাস্তায় ছিনতাইকারীদের মোটরসাইকেল তার পথরোধ করে। এসময় ছুরি বের করে তার কাছে যা আছে সব দিতে বললে সে বাধা দেওয়ার চেষ্টা করে। এতে ছিনতাইকারীরা ক্ষিপ্ত হয়ে তার বাম পায়ে ছুরিকাঘাত করে ব্যাগ, ল্যাপটপ, মোবাইল, নগদ অর্থ ও অন্যান্য মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়।

প্রক্টর ড. আলমগীর কবীর বলেন, আমি বিষয়টি জানার সাথে সাথে হাসপাতালে উপস্থিত হই। বর্তমানে ওই ছাত্রী সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তার পায়ে ছোট একটি অপারেশন হয়েছে। বর্তমানে সে আশঙ্কামুক্ত। ঘটনার বিষয়টি পুলিশকে জানানো হয়েছে। লিখিত অভিযোগের প্রেক্ষিতে তারা যথাযথ ব্যবস্থা নিবে বলে জানিয়েছেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin