শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৫:১২ অপরাহ্ন



ছয় হাসপাতাল ঘুরে মৃত্যুর পর এবার সিলেটে ৪ হাসপাতাল ঘুরে পথেই মৃত্যু ব্যবসায়ীর

ছয় হাসপাতাল ঘুরে মৃত্যুর পর এবার সিলেটে ৪ হাসপাতাল ঘুরে পথেই মৃত্যু ব্যবসায়ীর


স্টাফ রিপোর্ট :
সিলেটে এক এক করে ৪টি হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে যাওয়ার পথে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। মৃত্যু ব্যাবসায়ী বন্দরবাজারস্থ আর এল ইলেকট্রনিক এর স্বত্বাধিকারী সিলেট নগরীর কুমারপাড়ার বাসিন্দা ইকবাল হোসেন খোকা।

শুক্রবার (৫ জুন) ভোর রাতে তার হৃদযন্ত্রনা শুরু হলে চিকিৎসার জন্য ৪ টি হাসপাতাল ঘুরে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তার মৃত্যু হয়।

শহীদ শামসুদ্দিন আহমদ (সদর) হাসপাতালসহ ৪ টি হাসপাতাল ঘুরে শেষমেশ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর প্রথমে কোন চিকিৎসক কাছে না আসলেও কিছুক্ষণ পর ডাকাডাকি করে একজন চিকিৎসক নিয়ে আসা হলে তিনি মৃত ঘোষণা করেন।

ইকবাল হোসেন খোকা’র ছেলে তিহাম জানান, শুক্রবার ভোররাত সারে ৪ টার দিকে হঠাৎ করে তার বাবার হৃদযন্ত্রনা শুরু হয়। এসময় তার বাবার বুকে প্রচণ্ড ব্যথা শুরু হলে সাথে সাথে তাকে নিয়ে নগরীর সুবহানীঘাট এলাকায় একটি বেসরকারি হাসপাতালে যান। সেখানে কর্তৃপক্ষ চিকিৎসা না দিলে পরে দক্ষিণ সুরমাস্থ নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে যান। সেখানেও সিট খালি নেই বলে জানানো হয় এবং শামসুদ্দিন হাসপাতালে নিয়ে আসতে বলা হয়।

সেখান থেকে শামসুদ্দিনে নিয়ে আসলেও কলাবসিবল গেট তালা দেয়া অবস্থায় ২০ মিনিট সময় দাঁড়ানোর পর পাহারাদার এসে ‘সবাই ঘুমিয়ে আছে’ বলে জানান।

পরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ কলেজ হাসপাতালে নিয়ে গেলে সিসিউতে নিয়ে যেতে বলেন। সিসিউতে নিয়ে গেলে ভিতরে প্রবেশ করতে না দিয়ে ফের নিচে পাঠানো হয়। এবং নিচে আসার পর ডাক্তার মৃত ঘোষণা করেন।

তিহাম আরও জানান, উপস্থিত সময়ে আমার বাবার অক্সিজেনটা খুব জরুরি ছিলো। কিন্তু কোন হাসপাতাল তা দিলো না। আমার টাকার কোন সমস্যা ছিলো না। কেবল আমার বাবার জন্য অক্সিজেনটাই প্রয়োজন ছিলো। কিন্তু তা পারলাম না। তাই আমি বলব, আমার বাবার মতো মৃত্যু আর কোন বাবার যেন না হয়।


সমস্ত পুরানো খবর




themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin