বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৪:৩৩ পূর্বাহ্ন

জকিগঞ্জের আওয়ামীলীগ নেতা ফারুকের অবস্থা সঙ্কটাপন্ন: ভুল অপারেশনের অভিযোগ

জকিগঞ্জের আওয়ামীলীগ নেতা ফারুকের অবস্থা সঙ্কটাপন্ন: ভুল অপারেশনের অভিযোগ


শেয়ার বোতাম এখানে
  • 17
    Shares

জকিগঞ্জ প্রতিনিধি:

সিলেট নগরীর সোবহানীঘাট ইবনে সিনা হাসপাতালে ভুল অপারেশন করে এক রোগীকে আইসিউতে ভর্তি করা হয়েছে বলে অভিযোগ ওঠেছে। মঙ্গলবার রাতে এমন অভিযোগ করেছেন ভুক্তভোগী রোগীর স্বজনরা। ভুল চিকিৎসার শিকার হয়েছেন জকিগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ডের পশ্চিম আনন্দপুর গ্রামের বাসিন্দা, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহবায়ক ও আগামী পৌরসভা নির্বাচনে মেয়র পদে দলীয় মনোয়ন প্রত্যাশী ফারুক আহমদ। তিনি প্রচন্ড বুকে ব্যথা নিয়ে সোমবার (২১ সেপ্টেম্বর) সকালে নগরীর ইবনে সিনা হাসপাতালে ভর্তি হন।

চিকিৎসকরা পরীক্ষা-নিরীক্ষা করে ফারুকের বুকের বাম পাশে পিথে পাথর আছে জানিয়ে দ্রুত অপারেশন করার জন্য বলেন। হাসপাতাল কর্তৃপক্ষ মঙ্গলবার রাত সাড়ে আটটায় তাকে অপারেশন থিয়েটারে নিয়ে যান। যেখানে ডা. জামাল আহমদ ও তার সঙ্গীরা প্রায় দেড় ঘন্টায় রোগীর অপারেশন করেন। ফারুকের শরীরের যে স্থানে পাথর ছিল সে স্থানে অপারেশন না করে অন্যস্থানে অপারেশন করা হয় । অপারেশন থিয়েটার থেকে বের করে আইসিউতে নিয়ে রোগীকে রেখে ডাক্তার চলে যান।


হাসপাতাল থেকে বের হয়ে যাওয়ার সময় রোগীর স্বজনদের কাছে ডা. জামাল বলেন, তিনি দুঃখিত, তিনি বুঝে উঠতে পারেন নি যে রোগীর শরীরের ওই স্থানে ক্ষত রয়েছে যেখানে পানি জমাট বাধা ছিল, তিনি সেখানটাতে অপারেশন করেছেন। ডা. জামাল রোগীর স্বজনদের আশ্বাস দেন যে, বুধবার সকালের ভেতরে রোগীকে সুস্থ করে তুলবেন এবং পরবর্তীতে সকালে উন্নত চিকিৎসার জন্য রোগীকে ঢাকায় নিয়ে যাওয়ার কথা বলেন। ফারুকের চাচাত ভাই এনাম আহমদ জানান, অতিরিক্ত রক্তক্ষণের কারণে বর্তমানে রোগীর অবস্থা সঙ্কটাপন্ন।

এই বিষয়ে ডা. জামাল আহমদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এটা আসলে একটা দুর্ঘটনা ঘটে গেছে। রোগীর স্বজনদের কাছে ঘটনাটি তিনি বুঝিয়ে বলেছেন।


শেয়ার বোতাম এখানে
  • 17
    Shares

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin