বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০১:০৬ অপরাহ্ন



জকিগঞ্জের মঙ্গঁলশাহ্ মহল্লা প্রবাসী সংস্থার ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ

জকিগঞ্জের মঙ্গঁলশাহ্ মহল্লা প্রবাসী সংস্থার ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ


জকিগঞ্জ প্রতিনিধি:

জকিগঞ্জ উপজেলার ৩নং কাজলসার ইউনিয়নের ৪নং ওয়ার্ডের অন্তর্গত মঙ্গঁলশাহ্ মহল্লা প্রবাসী সংস্থার উদ্যোগে পবিত্র মাহে রামাদ্বান উপলক্ষে এলাকার শতাধিক গরীব, অসহায় ও কর্মহীন মানুষের মধ্যে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ও প্রায় ৩ শতাধিক মানুষের মধ্যে ইফতার বিতরণ করা হয়েছে।
শুক্রবার (৮মে) বিকাল ৩ টায় মঙ্গঁলশাহ জামে মসজিদের সামনে সামাজিক দুরত্ব বজায় রেখে এক অনুষ্ঠানের মাধ্যমে এসব খাদ্য সামগ্রী ও ইফতার বিতরণ করা হয়।

এলাকার বিশিষ্ট মুরব্বী আব্দুল কাইয়ুমের সভাপতিত্বে ও শিক্ষক কামাল আহমদের উপস্থাপনায় শুরুতে স্বাগত বক্তব্য রাখেন মঙ্গঁলশাহ্ মহল্লা প্রবাসী সংস্থার উপদেষ্ঠা খসরুজ্জামান।
প্রধান অতিথির বক্তব্য রাখেন জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মোঃ আব্দুন নাসের ও প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জকিগঞ্জ ফাজিল সিনিয়র মাদ্রাসার প্রভাষক মাওলানা এমাদ উদ্দিন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জকিগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক রহমত আলী হেলালী, ৩নং কাজলসার ইউনিয়নের ৪নং ওয়ার্ড সদস্য মাওলানা কফিলুজ্জামান কফিল, জকিগঞ্জ অনলাইন প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক আল হাছিব তাপাদার ও হাফিজ আব্দুস সুবহান।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জকিগঞ্জ থানার এসআই সবুজ মিয়া, এএসআই তাজুল ইসলাম, পুলিশ সদস্য এসএইচ রনি, জকিগঞ্জ টিভির আহমদ হোসাইন আইমান ও জকিগঞ্জ আই টিভির জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

মঙ্গঁলশাহ্ মহল্লা প্রবাসী সংস্থার পক্ষে উপস্থিত ছিলেন উপদেষ্ঠা মাতাব আহমদ, সহ সভাপতি জামিল আহমদ, সদস্য হোসাইন আহমদ ও আবুল কালাম কালই।
এলাকাবাসীর পক্ষে উপস্থিত ছিলেন সাবেক ইউপি সদস্য জহির আলী, বিশিষ্ট মুরব্বী আব্দুস সুবহান, আব্দুশ শুক্কুর, আব্দুল মালিক, আব্দুর রউফ রফই, আব্দুর রহিম, মখলিসুর রহমান, আব্দুল গণী, মস্তকিম আলী ও আব্দুস শুক্কুর প্রমূখ।

অনুষ্ঠানের সুচনালগ্নে পবিত্র ক্বোরআন তেলাওয়াত করেন আলহাজ্ব মিজানুর রহমান ও অনুষ্ঠান শেষে তালিকাভুক্ত শতাধিক গরীব, অসহায় ও কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ এবং ৩ শতাধিক মানুষের মধ্যে ইফতার বিতরণ করা হয়।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin