রবিবার, ২৫ Jul ২০২১, ০২:৩৬ পূর্বাহ্ন

জকিগঞ্জে পাঁচ জুয়াড়ীসহ এক মাদক ব‍্যবসায়ী আটক

জকিগঞ্জে পাঁচ জুয়াড়ীসহ এক মাদক ব‍্যবসায়ী আটক


শেয়ার বোতাম এখানে

জকিগঞ্জ প্রতিনিধি:

জকিগঞ্জ থানা পুলিশের চলমান মাদক ও জোয়া বিরোধী অভিযানের অংশ হিসাবে মঙ্গলবার রাতে এক মাদক ব‍্যবসায়ীসহ ৫ জোয়াড়ীকে আটক করেছে পুলিশ।

জানা যায়, জকিগঞ্জ থানার এসআই নোটন কুমার চৌধুরীর নেতৃত্বে একদল পুলিশ জকিগঞ্জ থানাধীন ১নং বারহাল ইউনিয়নের ঘাটের বাজারস্থ রিমা ফার্নিচারে মঙ্গলবার রাত ৮টার দিকে অভিযান চালিয়ে টাকার বিনিময়ে প্রকাশ্য জুয়া খেলার অপরাধে ৫ ব‍্যাক্তিকে আটক করে।

আটকৃতরা হলেন, জকিগঞ্জ থানাধীন ১নং বারহাল ইউনিয়নের পশ্চিম মহিদপুর গ্রামের মৃত ফারজান আলীর ছেলে আব্দুল আজিজ (৪৮), মহিদপুর গ্রামের ফয়জুর রহমানের ছেলে মিজানুর রহমান (২৬), মৃত আব্দুল মুক্তাদিরের ছেলে আব্দুল হামিদ (৪৯), চুনু মিয়ার ছেলে লোকমান আহমদ (৪৮) ও মৃত আতাউর রহমানের ছেলে রামিম আহমেদ (৩৮)।

এ সময় তাদের নিকট থেকে জুয়া খেলার সরঞ্জামাদি হিসাবে এক বান্ডিল তাস মোট ৫২ টি ও সর্বমোট ১ হাজার ৫৫০ টাকা জব্দ করা হয়। এ বিষয়ে ১৮৬৭ সালের প্রকাশ্য জুয়া আইনের ৩ ধারা অনুযায়ী জকিগঞ্জ থানায় মামলা রুজু করা হয়। মামলা নং-২৩, তাং-১৪-০৭-২০২০ইংরেজি।

অপরদিকে একই দিন রাত অনুমান ৯টার দিকে
জকিগঞ্জ থানার এসআই পরিতোষ পাল, এএসআই জামাল মিয়া, এএসআই অঞ্জন দেব ও এএসআই রায়হানের নেতৃত্বে একদল পুলিশ জকিগঞ্জ পৌরসভাস্থ পুরাতন লঞ্চঘাটের সামনে কুশিয়ারা নদীর ডাইকের পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে ইয়াবাসহ এক ব‍্যাক্তিকে আটক করেন।

আটক রায়হান আহমদ (২৮) জকিগঞ্জ পৌর এলাক কেছরি গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে। আটকের পর পুলিশ তার দেহ তল্লাশি করে পরিহিত লুঙ্গির কোঁচার মধ্যে ১টি নীল রঙের পলিথিন দ্বারা মোড়ানো অবস্থায় ২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এ বিষয়ে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) এর ১০ (ক) ধারা অনুযায়ী জকিগঞ্জ থানায় মামলা রুজু করা হয়েছে। মামলা নং-২২, তাং-১৪-০৭-২০২০ইংরেজি।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মীর মোঃ আব্দুন নাসের বলেন, সিলেট জেলার মাননীয় পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর নির্দেশনার আলোকে ও অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মো. মাহবুবুল আলমের পরিকল্পনায় ও অতিরিক্ত পুলিশ সুপার (জকিগঞ্জ সার্কেল) সুদীপ্ত রায়ের তত্বাবধানে আমাদের জকিগঞ্জ থানা পুলিশ মাদক সেবী ও মাদক ব‍্যবসায়ীদের বিরুদ্ধে অগ্রাধিকার ভিত্তিতে নিরলসভাবে অভিযান অব‍্যাহত রেখেছে।

আমরা মনে করি, জকিগঞ্জ থেকে মদ ও জোয়া বন্ধ করতে পারলে অনেকাংশে অপরাধ দমন হয়ে যাবে। তাই জকিগঞ্জ থানা পুলিশ মাদক ও জোয়ার বিরুদ্ধে আপোষহীন ভাবে কাজ চালিয়ে যাচ্ছে। আমি বিশ্বাস করি, এভাবে অভিযান অব‍্যাহত থাকলে মাদক সেবী ও মাদক বিক্রেতারা পালানোর সুযোগ পাবেনা।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin