শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৯:৩৩ পূর্বাহ্ন

জকিগঞ্জে পুলিশ সুপারের উদ্যোগে বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ বিতরন

জকিগঞ্জে পুলিশ সুপারের উদ্যোগে বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ বিতরন


শেয়ার বোতাম এখানে

জকিগঞ্জ প্রতিনিধি:
সারাদেশে করোনা রোগীর সংখ্যা বাড়তে শুরু হয়েছে। গরীব অসহায় মানুষের কষ্ট করে দিন রাত খাচ্ছেন। ত্রাণ সামগ্রী দেওয়ার খবর শুনলেই অসহায় মানুষের ভিড় জমে, নামে ঢল। এমন পরিস্থিতিতে করোনা সংক্রমণ ছড়ানোর আশঙ্কা থাকে।

যে কারণে এবার জকিগঞ্জ উপজেলায় সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন, বিপিএম এর পক্ষ থেকে প্রায় শতাধিক কর্মহীন অসহায় দরিদ্র পরিবারের মধ্যে বাড়ি বাড়ি গিয়ে চাল, ডাল, আলু, পিয়াজ, ভোজ্য তেলসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী নিয়ে জকিগঞ্জ থানা এলাকার ৩টি গুচ্ছগ্রামের প্রতিটি ঘরে ঘরে ত্রাণ সহায়তা প্রদান করা হয়েছে।

সোমবার সকাল থেকে বিকাল পর্যন্ত জকিগঞ্জ উপজেলার ৩নং কাজলসার ইউনিয়নের আটগ্রাম গুচ্ছগ্রাম ও ২নং বিরশ্রী ইউনিয়নের জামডহরের পার্শ্ববর্তী গুচ্ছগ্রামে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সিলেট জেলার অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মাহবুব আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আমিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (জকিগঞ্জ-বিয়ানীবাজার সার্কেল) সুদীপ্ত রায়, জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মীর মোঃ আব্দুন নাসের, ২নং বিরশ্রী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুস ছালাম চৌধুরী পানু।

৩নং কাজলসার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জুলকারনাইন লস্কর, জকিগঞ্জ থানার ওসি (তদন্ত) সুশংকর পাল, এসআই মিজানুর রহমান সরকার, এসআই সম্রাজ মিয়া, এসআই আমিরুল ইসলাম, এসআই জহিরুল ইসলাম, এসআই পরিতোষ পাল, এসআই রাজা মিয়া, এসআই নোটন চৌধুরী, এসআই মোহন রায়, এএসআই তাজুল ইসলাম, এএসআই মুখলিছ মিয়া ও এএসআই রায়হান প্রমুখ।

খাদ্য সামগ্রী বিতরণ শেষে অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মাহবুব আলম জানান, সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন, বিপিএম স্যারের পক্ষ থেকে লোকদেরকে করোনা ভাইরাস থেকে মুক্ত রাখতে অসহায়দের মধ্যে নিজ নিজ বাড়িতে থাকা নিশ্চিত করতে ত্রাণ সামগ্রী নিয়ে বাড়িতে পৌঁছে দিচ্ছি। একই সঙ্গে সচেতন করা হচ্ছে সাধারণ মানুষকে।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin