শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১০:২৪ পূর্বাহ্ন



জকিগঞ্জে বসতবাড়িতে হামলা ও অগ্নিসংযোগ

জকিগঞ্জে বসতবাড়িতে হামলা ও অগ্নিসংযোগ


জকিগঞ্জ প্রতিনিধি:
সিলেটের জকিগঞ্জে এলাকাবাসীর রাস্তায় ঘর নির্মাণের প্রতিবাদ করায় বসতবাড়িতে নির্বিচারে হামলা ও অগ্নিসংযোগ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

গতকাল রাত ৭টা ৩০ মিনিটের সময় উপজেলার ৯নং মানিকপুর ইউনিয়নের উত্তর মনসুরপুর গ্রামের হাবিবুর রহমানের বসতবাড়িতে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ২৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৩০/৩৫ জনকে আসামী করে জকিগঞ্জ থানায় অভিযোগ দিয়েছেন হাবিবুর রহমানের ছেলে আহমদ সাগর জামিল।

অভিযোগ সূত্রে জানা যায়, উত্তর মনসুরপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে আহমদ সাগর জামিল বৈরাগী বাজার থেকে রতনগঞ্জমুখী সরকারি রাস্তায় জনৈক তাজ উদ্দিন ঘর ও পোল্ট্রি ফার্ম নির্মাণের প্রতিবাদ করায় ক্ষোব্দ হয়ে তাজ উদ্দিনের লোকজন নারায়ে তাকবীর ধ্বনিতে ধারালো দা, কুড়াল, লোহার সাবল, লোহার রড, সেল-সুলফি, লাটিসোটা ও কেরোসিন নিয়ে বাড়িতে অনধিকার প্রবেশ করে নির্বিচারে হামলা, ভাঙ্গচুর ও অগ্নিসংযোগ করে।

প্রতিপক্ষের হামলায় বাড়ির প্রাচীনতম বৈঠকখানা ভেঙ্গে যায় এবং অপর একটি ঘর ও খড়ের ঘর অগ্নিকান্ডে পুড়ে ছাই হয়ে যায়। পরে এলাকাবাসীর সহযোগিতায় জকিগঞ্জ ফায়ার সার্ভিসের লোকজন ঘন্টাখানেক সময় চেষ্ঠা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

এ সময় প্রতিপক্ষের লোকজন বাড়ির বেশ কিছু গাছ পালা কেটে ফেলে। এতে প্রায় ৬ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে অভিযোগে উল্লেখ করা হয়। খবর পেয়ে তাৎক্ষণিক জকিগঞ্জ থানার ওসি (তদন্ত) সুশংকর পালের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ বিষয়ে জানতে চাইলে জকিগঞ্জ থানার ওসি মীর মো. আব্দুন নাসের জানান, তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


সমস্ত পুরানো খবর




themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin