বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ১২:৩০ পূর্বাহ্ন

জকিগঞ্জে ১৬০পরিবারের মাঝে রামাদান ফুড প্যাক বিতরণ করলো সিলেট যুব একাডেমী

জকিগঞ্জে ১৬০পরিবারের মাঝে রামাদান ফুড প্যাক বিতরণ করলো সিলেট যুব একাডেমী


শেয়ার বোতাম এখানে
  • 32
    Shares

সিলেট যুব একাডেমী (এসজেএ)’র উদ্যোগে সিলেটের জকিগঞ্জ উপজেলার কোনারগাও বারোজনী গ্রামের ১৬০ টি অসহায় দরিদ্র পরিবাররের মধ্যে মাহে রমজান মাসের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। দাতা সংস্থা মুসলিম চ্যারিটির অর্থায়নে মঙ্গলবার সকাল ১০ টা থেকে কোনারগাও বারোজনী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে রামাদান ফুড প্যাক বিতরণ শুরু করা হয়।

রামাদান ফুড প্যাকের মধ্যে ছিল ১০ কেজি চাল, ৪ কেজি মসূরী ডাল, ৪ কেজি ছানা বুট, ২ কেজি চিনি, ২ কেজি ময়দা, ৩ লিটার সয়াবিন তেল, ১ কেজি খেজুর ও এক বোতল রুহআফজা।

বিতরণকালে উপস্থিত ছিলেন জকিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুমী আক্তার ও সিলেট যুব একাডেমীর নিবাহী পরিচালক এ এইচ এম ফয়ছাল আহমেদ।

এছাড়া আরোও উপস্থিত ছিলেন বিরশ্রী ইউনিয়নের চেয়ারম্যান, এসজেএ’র এডমিন কোঅর্ডিনেটর মোহাম্মাদুজ্জামান রনি, কোঅর্ডিনেটর কয়েছুল আলম ও আইটি অফিসার এন্ড প্রজেক্ট কোঅর্ডিনেটর মো. সোহেল হোসেন।

এদিকে, গত ১০ এপ্রিল শনিবার সিলেট যুব একাডেমী উদ্যোগে বিয়ানীবাজার উপজেলায় একজন হতদরিদ্রকে ১টি অটোরিক্সা প্রদান, ১২ এপ্রিল সোমবার বিশ্বনাথ উপজেলায় ২ টি অটোরিক্সা প্রদান ও গোলাপগঞ্জ উপজেলায় ১টি অটোরিক্সা প্রদান এবং একজন হতদরিদ্র লোকের কৃত্রিম পা সংযোজন করে দেওয়া হয়েছে। বিজ্ঞপ্তি



শেয়ার বোতাম এখানে
  • 32
    Shares

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin