শুক্রবার, ২৭ মে ২০২২, ০২:১৯ পূর্বাহ্ন


জকিগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক ২

জকিগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক ২


শেয়ার বোতাম এখানে

জকিগঞ্জ প্রতিনিধি: সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর নির্দেশ বাস্তবায়নে জকিগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে ৭০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ২ জনকে আটক করেছে। শুক্রবার বিকাল ৫ টার দিকে উপজেলার ২নং বিরশ্রী ইউনিয়নের মইয়াখালী চৌমুহনী এলাকা থেকে তাদের আটক করা হয়। আটকৃতরা হলো সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার কটালপুর গ্রামের মৃত আবুল কাশেমের পুত্র ইব্রাহিম আলী (২১) ও মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার কামালপুর গ্রামের মৃত আবুল কাশেমের পুত্র শাহিন আলম (৩৩)।

পুলিশ সূত্রে জানা যায়, জকিগঞ্জ থানা পুলিশ মইয়াখালী চৌমুহনী পয়েন্টে একটি মাইক্রোবাসকে সিগন্যাল দেয়। এসময় মাইক্রোবাসের মধ্যে থাকা পুত্র ইব্রাহিম আলী ও শাহিন আলম গাড়ি থেকে নেমে পালানোর চেষ্টাকালে তাদেরকে আটক করা হয়। পরে তাদের শরীর তল্লাশী করে আসামী ইব্রাহিম আলীর পরিহিত জ্যাকেটের নিচ দিকের ডান পকেটে কালো পলিব্যাগের মধ্যে ২০০ পিস ইয়াবা ট্যাবলেট  ও আসামী শাহিন আলমের পরিহিত প্যান্টের ডান পকেট থেকে দুইটি কালো পলিব্যাগে মোট ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট এবং তাদের ব্যবহ্নত নোহা মাইক্রোবাস (রেজিঃ নং-ঢাকা মেট্রো চ-১৩-৫২৫৮) গাড়ি তল্লাশী করে গাড়ির সামনের ডেস্ক বোর্ডের মধ্যে একটি কালো পলিব্যাগে ২০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ সর্বমোট ৭০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মোঃ আব্দুন নাসের ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, জকিগঞ্জের মাটি ও মানুষের মাঝ থেকে মাদককে চির বিদায় জানাতে আমরা জকিগঞ্জ থানা পুলিশ বদ্ধপরিকর এবং চিরপ্রতিজ্ঞ। সুতরাং এর বাস্তবায়নে কোন বাধাই প্রতিবন্ধকতা হয়ে দাঁড়াতে পারবে না। করোনা পরিস্থিতিতেও পুলিশের সজাগ দৃষ্টি রয়েছে।

 


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin