বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৩:০২ পূর্বাহ্ন



জকিগঞ্জ উপজেলা পরিষদের প্রথম চেয়ারম্যান আফতাব হোসেন চৌধুরী কয়েছ আর নেই

জকিগঞ্জ উপজেলা পরিষদের প্রথম চেয়ারম্যান আফতাব হোসেন চৌধুরী কয়েছ আর নেই


জকিগঞ্জ প্রতিনিধি:

জকিগঞ্জ উপজেলা পরিষদের প্রথম নির্বাচিত চেয়ারম্যান ও জকিগঞ্জ এসেসিয়েশন, সিলেট-এর সভাপতি আফতাব হোসেন চৌধুরী কয়েছ (৭৭) আর নেই। মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সকাল ১১টা ১৫ মিনিটের সময় সিলেট নগরীর মাউন্ট এডোরা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

এর আগে বুধবার (২ সেপ্টেম্বর) ডায়বেটিকস সহ বার্ধক্যজনিত নানা রোগে আক্রান্ত হয়ে সিলেট নগরীর মাউন্ট এডোরা হাসপাতালে ভর্তি হলে তাঁর অবস্থার অবনতি দেখে চিকিৎসকরা হাসপাতালের সিসিইউতে স্থানান্তর করেন। সেখানে দীর্ঘ ১৩ দিন চিকিৎসা গ্রহণের পর তিনি ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাইহি রাজিউন।

ব্যক্তিগত জীবনে কয়েছ চৌধুরী ১ ছেলে ও ৩ কন্যা সন্তানের জনক। তিনি সিলেট নগরীর একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, সন্তান, আত্মীয়-স্বজন, পাড়া-প্রতিবেশী, বন্ধু-বান্ধব ও সহকর্মী সহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। তার মৃত্যুতে সর্বত্র শোকের ছায়া নেমে এসেছে।
আজ মঙ্গলবার বাদ এশা সিলেট দরগাহে হযরত শাহজালাল (রহ.) মসজিদ প্রাঙ্গনে জানাজা শেষে তাকে সেখানেই দাফন করা হবে।

উল্লেখ্য যে, মরহুম আফতাব হোসেন চৌধুরী কয়েছ জকিগঞ্জ উপজেলার ৩নং কাজলসার ইউনিয়নের ৫নং ওয়ার্ডের অর্ন্তগত কাজলসার তথা বালাউট গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান। বংশগত ঐতিহ্য তাদের সর্বত্র প্রশংসনীয়।


সমস্ত পুরানো খবর




themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin