শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১০:৪৬ অপরাহ্ন


জকিগঞ্জ ও ফেঞ্চুগঞ্জ বিএনপির নতুন আহ্বায়ক

জকিগঞ্জ ও ফেঞ্চুগঞ্জ বিএনপির নতুন আহ্বায়ক


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির এক সভা মঙ্গলবার (১৯ অক্টোবর) দুপুরে জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ময়নুল হক চৌধুরী।

সভায় জেলা বিএনপির আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, আবুল কাহের চৌধুরী শামীম, এড. আব্দুল গফফার, আশিক উদ্দিন চৌধুরী, আব্দুল কাইয়ূম চৌধুরী, সামিয়া বেগম চৌধুরী, আব্দুল মান্নান, ফখরুল ইসলাম ফারুক, মাহবুবুর রব চৌধুরী ফয়সল, ইশতিয়াক আহমদ সিদ্দিকী, এড. এমরান আহমদ চৌধুরী, সিদ্দিকুর রহমান পাপলু, আব্দুল আহাদ খান জামাল, মাহবুবুল হক চৌধুরী, আবুল কাশেম, শামীম আহমদ প্রমুখ।

সভায় অসুস্থতাজনিত কারণে ফেঞ্চুগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক ইফতেখার উদ্দিন ফেদল ও জকিগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক এড. কাওছার রশিদ বাহার স্বেচ্ছায় পদত্যাগ করায় শূন্য পদে ফেঞ্চুগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক হিসেবে সৈয়দ বদরুজ্জামান খিজির ও জকিগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক হিসেবে জাহাঙ্গীর শাহ হেলালকে সর্বসম্মতিক্রমে মনোনীত করা হয়।

সভায় উপজেলা, পৌর, ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি গঠনের অগ্রগ্রতি সম্পর্কে ব্যাপক আলোচনা করা হয়। সভায় দ্রুত সময়ের মধ্যে কমিটি গঠন কার্যক্রম সম্পন্ন করতে সাংগঠনিক টিম ও সংশ্লিষ্ট ইউনিটের নেতাদের তাগিদ দেওয়া হয়।
সভায় আগামী ২৪ ও ২৫ অক্টোবর সিলেটে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সফরকে সফল করতে জেলা বিএনপির সর্বস্তরের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানানো হয়। সভায় বেগম খালেদা জিয়ার আশু রোগ মুক্তি কামনায় ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin