শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:১১ অপরাহ্ন


জকিগঞ্জ থানার নতুন অফিসার ইনচার্জ আবুল কাশেম

জকিগঞ্জ থানার নতুন অফিসার ইনচার্জ আবুল কাশেম


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

জকিগঞ্জ থানার নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাসেম। মঙ্গলবার (২ মার্চ) রাতে তিনি জকিগঞ্জ থানায় যোগদান করে দায়িত্ব গ্রহণ করেন। তিনি মৌলভীবাজার জেলার একটি সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহন করেন। কাসেম খাঁন জকিগঞ্জ থানায় যোগদানের আগে সিলেটের গোলাপগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) হিসেবে কর্মরত ছিলেন।

তিনি ইংরেজি সাহিত্যে স্নাতক (সম্মান) শেষে ২০০৭ ইং সালে আউট সাইড ক্যাডেট হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। বাংলাদেশ পুলিশ একাডেমী, সারদা, রাজশাহীসহ দেশে ও বিদেশে বিভিন্ন প্রশিক্ষণ গ্রহন করেন । চাকুরী জীবনে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) সহ অন্যান্য ইউনিটে সুনাম ও দক্ষতার সাথে চাকুরী করেন । ইতিপূর্বে জাতিসংঘ শান্তিরক্ষা মিশন, দারফুর, সুদানে পুলিশ অ্যাডভাইজার হিসেবে বাংলাদেশের প্রতিনিধিত্ব করেন।
নবাগত অফিসার ইনচার্জ কাসেম খাঁন জকিগঞ্জ থানায় দায়িত্ব গ্রহণ করে সিলেটের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ ও পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

জকিগঞ্জে মাদক, জঙ্গী ও উগ্রবাদ নির্মূলে বিট পুলিশিং এর মাধ্যমে প্রিভেন্টিভ ও প্রোয়েক্টিভ পুলিশিং জোরদারকরণ, জনবান্ধন পুলিশিং ব্যবস্থা নিশ্চিতে জকিগঞ্জের সকল শ্রেণীপেশার মানুষকে নিয়ে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন কাসেম খাঁন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin