রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৪:৫৫ অপরাহ্ন



জগন্নাথপুরে গরীবদের ঈদ উপহার দিলেন প্রবাসীরা

জগন্নাথপুরে গরীবদের ঈদ উপহার দিলেন প্রবাসীরা


জগন্নাথপুর প্রতিনিধি:
সুনামগঞ্জের জগন্নাথপুরে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গরীব মানুষদের ঈদ উপহার দিলেন প্রবাসীরা। ৭৫ জন প্রবাসী নিয়ে যুক্তরাজ্য হবিবপুর দক্ষিণপাড়া কমিউনিটি গ্রুপের অর্থায়নে ২২০টি পরিবারে জনপ্রতি নগদ ১ হাজার টাকা ও খাদ্য সামগ্রী উপহার দেয়া হয়। বৃহস্পতিবার (২১মে) দক্ষিণপাড়া মাদ্রাসা প্রাঙ্গনে এসব উপহার সামগ্রী প্রদান করা হয়। এতে শালিসি ব্যক্তি আবদুল আজিজের সভাপতিত্বে এবং তরুণ সমাজসেবক কামাল হোসেন ও আবুল খায়ের এর যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন জগন্নাথপুর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র শফিকুল হক, উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মধু সুধন ধর, প্রবাসী গ্রুপের পক্ষে হাজী সাজন উদ্দিন, জিল্লুর রহমান আমিন ও জিল্লুল হক ছানা।
এ সময় শালিসি ব্যক্তি হাজী আছকির আলী, আবদুল মনাফ, আংগুর মিয়া, ফিরোজ আলী, আমান উল্লাহ, মাওলানা মুহি উদ্দিন মিছবাহ, তরুণ সমাজকর্মী শায়েক মিয়া, রাজন মিয়া, সেবুল মিয়া, জাহিদ, মিলন, রিপন, নাজমুল, আতিকুর রহমান, দিলোয়ার, রাহেল, রুবেল, মনির, শামীম, উজ্জল ও মক্কু। এতে প্রবাসীদের দেয়া উপহার পেয়ে অনেক আনন্দিত হয়েছেন অসহায় মানুষ।
এছাড়া পৃথক ভাবে বাড়ী জগন্নাথপুর গ্রামের যুক্তরাজ্য প্রবাসী তাফায়ূল ইসলাম চৌধুরীর উদ্যোগে আর্থিক অনুদান দিয়ে মানিবক সহায়তা প্রদান করেছেন।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin