বৃহস্পতিবার, ১৩ Jun ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন


জগন্নাথপুরে জামায়াত-শিবির নেতাকর্মীদের বাড়িতে পুলিশের অভিযান

জগন্নাথপুরে জামায়াত-শিবির নেতাকর্মীদের বাড়িতে পুলিশের অভিযান


শেয়ার বোতাম এখানে

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি:

জগন্নাথপুর উপজেলার অন্তর্গত বিভিন্ন গ্রামে জামায়াত-শিবির নেতাকর্মীদের গ্রেফতার করতে এক সাঁড়াশী পুলিশি অভিযান পরিচালিত হয়। গতকাল ১৫ অক্টোবর ২০২০ রোজ বৃহস্পতিবার দুপুর ২ ঘটিকা হতে রাত ১০ ঘটিকা পর্যন্ত এ অভিযান অব্যাহত ছিল।

স্থানীয় একাধিক সুত্রে জানা যায়, জগন্নাথপুর উপজেলা জামায়াতের সাবেক আমীর ও জগন্নাথপুর উপজেলার অন্তর্গত পাইলগাঁও গ্রামের মৃত শামসুর রহমানের পুত্র শফিকুল ইসলামের বাড়িতে,জগন্নাথপুর উপজেলা ছাত্রশিবিরের সাধারণ সম্পাদক সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের চিতুলিয়া গ্রামের মৃত আনসর উল্লাহর ছেলে নুরুল ইসলামের বাড়িতে, সিলেট এম সি কলেজ শাখা ছাত্রশিবিরের সাবেক সভাপতি, পাইলগাঁও ইউনিয়নের খানপুর গ্রামের জাফর আলী খানের পুত্র ইয়াসিন খানের বাড়িতে, ৭ নং সৈয়দপুর-শাহারপাড়া  ইউনিয়নের ফতেহপুর গ্রামের মৃত মোহাম্মদ আব্দুল খালিকের ছেলে সাবেক জামায়াত নেতা ও বর্তমানে লন্ডন প্রবাসী মোহাম্মদ আব্দুস শহীদ এর বাড়ি সহ আরো কয়েকজন জামায়াত-শিবির নেতা-কর্মীদের বাড়িতে পুলিশ এ তল্লাশি অভিযান চালায়।

তবে উক্ত অভিযানে আসামীদের কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি বলে জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানিয়েছেন।

ভারপ্রাপ্ত কর্মকর্তা সুত্রে আরো জানা যায়, উপরোক্ত আসামিদের বিরুদ্ধে সিলেট ও সুনামগঞ্জ জেলার বিভিন্ন থানায় এক/একাধিক মামলা রয়েছে এবং প্রত্যেকের বিরুদ্ধে আদালত হতে গ্রেফতারি পরোয়ানা ইস্যু করা আছে। দীর্ঘদিন ধরে পলাতক থাকায় তাদের গ্রেফতার করতে পুলিশ এ অভিযান করেছে বলে উল্লেখ করেন। আসামীদেরকে  গ্রেফতার করতে পুলিশি অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

জগন্নাথপুর উপজেলা জামায়াতের নিন্দা ও প্রতিবাদঃ বাংলাদেশ  জামায়াতে ইসলামী জগন্নাথপুর উপজেলা শাখার আমীর জনাব লুৎফর রহমান ও সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন এক যৌথ বিবৃতিতে জামায়াত-শিবির নেতা-কর্মীদের বাড়িতে পুলিশি অভিযানের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin