মঙ্গলবার, ১১ মে ২০২১, ১০:৩৫ পূর্বাহ্ন

জগন্নাথপুরে ৪৯ কার্টুন সয়াবিন তেল ও ৭৩ বস্তা চিনি উদ্ধার

জগন্নাথপুরে ৪৯ কার্টুন সয়াবিন তেল ও ৭৩ বস্তা চিনি উদ্ধার


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট:

সুনামগঞ্জের জগন্নাথপুরে টিসিবি’র মোড়ক পরিবর্তন করা ৭৩ বস্তা চিনি ও ১৯৬ বোতল সয়াবিন তেলসহ মো. আনান হোসেন নামে এক ব্যক্তি স্থানীয় প্রশাসনের কাছে ধরা পড়েছেন। ওই ব্যক্তি হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার বাসিন্দা।
উপজেলার পাইলগাঁও ইউনিয়নের আলীপুগঞ্জ বাজারের একটি গোদাম থেকে বৃহস্পতিবার (১৬ এপ্রিল) রাত ৭টার দিকে টিসিবি’র এ পণ্যগুলো জব্দ করা হয়।

জগন্নাথপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ইয়াসির আরাফাত বলেন, আমাদের কাছে খবর আসে হবিগঞ্জের নবীগঞ্জের ব্যবসায়ী নোমান হোসেন টিসিবি’র বিপুল পরিমাণ পণ্য পার্শ্ববর্তী উপজেলা জগন্নাথপুরের আলীপুরের একটি গোদামে মজুদ করেছেন। সংবাদের ভিত্তিতে আমরা সেখানে অভিযান চালালে ব্যবসায়ী নোমান হোসেন পালিয়ে যান।

তবে তার ভাই আনান হোসেনকে সেখান থেকে আটক করা হয়। এসময় গোদামে তল্লাশি চালিয়ে টিসিবি’র ৭৩ বস্তা চিনি, ৫ লিটারের ১৯৬ বোতল সয়াবিন তেল জব্দ করা হয়।

তিনি আরও বলেন, আমার এখনো ঘটনাস্থলে আছি। পলাতক ব্যবসায়ী এবং আটককৃতের বিরুদ্ধে জগন্নাথপুর থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হবে।

জগন্নাথপুৃর থানার ওসি মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, অসৎ উদ্দেশ্যেসোয়াবিন তেল এর প্রতিটি মোড়ক ও চিনির বস্তা পরিবর্তন করে এগুলো নিয়ে আসা হয়েছিল। এ সময় একজনকে আটক করা হয়েছে।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin