রবিবার, ২৫ Jul ২০২১, ০১:৫৫ পূর্বাহ্ন

জগন্নাথপুরে পথশিশুদের খাবার বিতরণ ও বৃক্ষরোপন কর্মসূচী

জগন্নাথপুরে পথশিশুদের খাবার বিতরণ ও বৃক্ষরোপন কর্মসূচী


শেয়ার বোতাম এখানে

জগন্নাথপুর প্রতিনিধি:

সুনামগঞ্জের জগন্নাথপুরে মুক্ত সমাজ কল্যাণ সংস্থার প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি ও হতদরিদ্র পথশিশুদের মধ্যে খাবার বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে জগন্নাথপুর আদর্শ মহিলা কলেজ প্রাঙ্গনে আলোচনাসভা ও কেক কাটা অনুষ্ঠান হয়। সংস্থার প্রতিষ্ঠাতা আহবায়ক আবুল ফজল এর সভাপতিত্বে এবং প্রতিষ্ঠাতা সদস্য সৈয়দ জিতু মিয়া ও সাধারণ সদস্য শিমুল আহমেদের যৌথ পরিচালনায় অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সাধারণ সদস্য শাহজাহান সিদ্দিকী।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী আবদুর রব সরকার, জগন্নাথপুর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র শফিকুল হক ও জগন্নাথপুর মহিলা আদর্শ কলেজের প্রিন্সিপাল আবু খালেদ।

এ সময় উপস্থিত ছিলেন সমাজসেবক সামসুল ইসলাম রানা, সাংবাদিক জহিরুল ইসলাম লাল মিয়া, গোলাম সারোয়ার, প্রভাষক আব্দুল মুকিত, প্রভাষক মিঠুন দেব, মুক্ত সমাজ কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সদস্য মোশাররফ আলী, রাসেল খান রাজু, জহিরুল ইসলাম বুলবুল, মালেক আহমেদ, ঈসমাইল আলী মিজু, ঝুমা চন্দ তৈশী, মুক্তা দেব নাথ, ফয়সল আহমেদ প্রমূখ।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin