সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১০:০০ পূর্বাহ্ন


জগন্নাথপুরে ভূয়া লন্ডনি কন্যাসহ গ্রেফতার ৩ : এলাকায় চাঞ্চল্য

জগন্নাথপুরে ভূয়া লন্ডনি কন্যাসহ গ্রেফতার ৩ : এলাকায় চাঞ্চল্য


শেয়ার বোতাম এখানে

মো.শাহজাহান মিয়া, জগন্নাথপুর:
সুনামগঞ্জের জগন্নাথপুর থানা পুলিশের অভিযানে ভূয়া লন্ডনি কন্যা সহ প্রতারক চক্রের ৩ নারী সদস্যকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত ভূয়া লন্ডনি কন্যা সিলেট মহানগর জাতীয় মহিলা পার্টির সভাপতি শিউলি বেগম ওরফে দিলসানা বেগম ওরফে ইয়াছমিন (৩৪)।

তিনি বিশ্ননাথ থানার কোনারাই গ্রামের তৌহিদ উল্লাহ ওরফে আবদুল মতিন চৌধুরীর মেয়ে। এছাড়া প্রতারক চক্রের অন্য সদস্যরা হলেন ছাতক উপজেলার দোহালিয়া গ্রামের কাচা মিয়ার মেয়ে সুমনা আক্তার (১৯) ও নবীগঞ্জ থানার গোলডুবা গ্রামের মৃত আজাদ মিয়ার মেয়ে সীমা আক্তার (১৯)।

জানাগেছে, শিউলি বেগম ওরফে দিলসানা বেগম ওরফে ইয়াছমিন লন্ডনি কন্যা সেজে বিভিন্ন সময়ে বিভিন্ন নাম ঠিাকানা ব্যবহার করে বিভিন্ন স্থানের ছেলেদের লন্ডনে নেয়ার প্রলোভন দেখিয়ে বিয়ে ও প্রেমের নাটক করে আসছেন। তাদের রয়েছে সিন্ডিকেট।

সিন্ডিকেটের মাধ্যমে বিয়ে ও প্রেমের নাটক সাজিয়ে লন্ডন পাগল ছেলেদের কাছ থেকে হাতিয়ে নেয় নগদ টাকা ও স্বর্ণালঙ্কার। আসলে তিনি লন্ডনি কন্যা নন। নিজের রূপ-যৌবনকে কাজে লাগিয়ে প্রতারণা বাণিজ্য করে আসছেন।

এরই ধারাবাহিকতায় চলতি বছরের ১০ ফেব্রুয়ারি এ লন্ডনি কন্যাকে বিয়ে করেন জগন্নাথপুর উপজেলার লোহারগাঁও গ্রামের কাচা মিয়ার ছেলে আশরাফুর রহমান। কিছু দিন পর তার সাথে যোগাযোগ বন্ধ করে দেন লন্ডনি কন্যা বহুরূপি শিউলি বেগম।

সর্বশেষ লন্ডনি কন্যা শিউলি বেগমের আবারো বিয়ে হয় জগন্নাথপুর উপজেলার পাইকপাড়া গ্রামের আরেক ছেলের সাথে। খবর পেয়ে তার আগের স্বামী আশরাফুর রহমান বাদী হয়ে জগন্নাথপুর থানায় মামলা দায়ের করেন।

মামলার প্রেক্ষিতে ৩ এপ্রিল রাতে জগন্নাথপুর থানার এসআই অনুজ কুমার দাশের নেতৃত্বে পুলিশ দল পাইকপাড়া গ্রামে অভিযান চালিয়ে গ্রামের কামরুল ইসলামের বাড়ি থেকে ভূয়া লন্ডনি কন্যা ও তার ২ সহযোগি সহ ৩ নারীকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতদের ৫ এপ্রিল রোববার সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin