বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০১:৪৫ অপরাহ্ন

জগন্নাথপুরে সরকারি টিসিবি পণ্য উদ্ধারের ঘটনায় মামলা দায়ের

জগন্নাথপুরে সরকারি টিসিবি পণ্য উদ্ধারের ঘটনায় মামলা দায়ের


শেয়ার বোতাম এখানে

জগন্নাথপুর প্রতিনিধি: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের আলীগঞ্জ বাজার থেকে বিপুল পরিমাণ সরকারি টিসিবি পণ্য উদ্ধার ঘটনায় পুলিশ বাদি হয়ে মামলা দায়ের করেছে।

গত ১৬ এপ্রিল রাতে জগন্নাথপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ ইয়াসির আরাফাত ও জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরী এবং নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল ও নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুর রহমানের নেতৃত্বে যৌথ অভিযান চালানো হয়।

অভিযান কালে হাজী হেলিম উল্লার ছেলে নোমান আহমদের কর্মচারীকে টিসিবি পণ্যের মোড়ক পরিবর্তন করার সময়  হাতেনাতে ধরা হয়। এ সময় ৫ লিটারি ১৯৬ বোতল সয়াবিন তেল ও ৭৩ বস্তা চিনি জব্দ করা হয়। এ ঘটনায় জগন্নাথপুর থানার এসআই অনুজ কুমার দাশ বাদি হয়ে নোমান আহমদ ও ডিলার আবদুল হাদি সহ ২ জনকে আসামী করে মামলা দায়ের করেছেন।

এ ব্যাপারে অভিযুক্ত ইনাতগঞ্জ বাজারের ব্যবসায়ী হাজী হেলিম উদ্দিন বলেন, এ ঘটনার সাথে আমি বা আমার ছেলে জড়িত নই। এটি একটি ষড়যন্ত্র। আমার ছেলেকে ফাঁসানো হয়েছে।

এ মামলার তদন্তকারি কর্মকর্তা থানার এসআই রাজিব রহমান বলেন, উক্ত মামলার আসামীরা পলাতক রয়েছে। আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin