বুধবার, ১২ মে ২০২১, ১১:২৯ অপরাহ্ন

জগন্নাথপুর স্বাস্থ্য কমপ্লেক্সে এসেছে করোনা রোগের চিকিৎসা সামগ্রী

জগন্নাথপুর স্বাস্থ্য কমপ্লেক্সে এসেছে করোনা রোগের চিকিৎসা সামগ্রী


শেয়ার বোতাম এখানে

মো.শাহজাহান মিয়া, জগন্নাথপুর:

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অবশেষে এসেছে করোনা রোগের চিকিৎসা সামগ্রী। বিশ^জুড়ে মহামারি করোনা পরিস্থিতি আসার পর থেকে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কোন করোনা রোগের চিকিৎসা সামগ্রী ছিল না। এরপরও স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও নার্সদের সেবায় কোন কমতি হয়নি। তারা জীবন বাজি রেখে প্রতিদিন দিয়ে গেছেন চিকিৎসা সেবা। এর মধ্যে সনাক্ত হওয়া ৬ জন করোনা রোগী সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন।
অবশেষে ২১ মে বৃহস্পতিবার জগন্নাথপুর উপজেলা পরিষদের উদ্যোগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা রোগের চিকিৎসা সামগ্রী প্রদান করা হয়েছে। এতে রয়েছে নমুনা সংগ্রহ বুথ, অক্সিজেন সিলিন্ডার, অক্সিজেন ফ্লোমিটার, অক্সিজেন ট্রলি ও ফাস্ট এইট বক্স।
চিকিৎসা সামগ্রী প্রদানকালে বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মধু সুধন ধর। এ সময় উপজেলা ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, উপজেলা প্রকৌশলী (এলজিইডি) গোলাম সারোয়ার সহ স্বাস্থ্য কমপ্লেক্সের সকল চিকিৎসক ও নার্স এবং বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin