বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৫:৩৭ পূর্বাহ্ন


জাকারিয়া আহমদ পাপলু ফাউন্ডেশনের উদ্যোগে ৩য় ধাপে খাদ্যসামগ্রী বিতরণ

জাকারিয়া আহমদ পাপলু ফাউন্ডেশনের উদ্যোগে ৩য় ধাপে খাদ্যসামগ্রী বিতরণ


শেয়ার বোতাম এখানে

গোলাপগঞ্জ প্রতিনিধি:

সিলেটের গোলাপগঞ্জে জাকারিয়া আহমদ পাপলু ফাউন্ডেশনের উদ্যোগে ৩য় ধাপে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে । মঙ্গলবার (৫মে) পৌর এলাকার ৬ ও ৭নং ওয়ার্ডের চার শতাধিক অসহায়দের মধ্যে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এর পূর্বেও এ ফাউন্ডেশনের পক্ষ থেকে ৭নং ওয়ার্ডের পৌর এলাকার নয়াগ্রামের দুই শতাধিক ও পৌর এলাকার বিভিন্ন মসজিদের ইমাম, মুয়াজ্জিন ও কোরআনে হাফিজদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

বিতরণকালে জাকারিয়া আহমদ পাপলু বলেন, আমি বর্তমানে মেয়র বা কোন নির্বাচিত জনপ্রতিনিধি নয়, তবে পৌরবাসীর ভালবাসায় অনেকদিন এ পৌর শহরের প্রতিনিধি ছিলাম। বর্তমান করোনা পরিস্থিতিতে মানুষের দুঃসময়ে অসহায় মানুষের পাশে দাড়ানোর প্রয়োজনীয়তা উপলব্ধি করে নিজের সাধ্যমত পরিবার, দেশ-বিদেশে অবস্হানরত কর্মী, সমর্থক, শুভাকাঙ্খী ও বন্ধু বান্ধবদের সহযোগিতা ও অনুপ্রেনায় আমার ফাউন্ডেশনের পক্ষ থেকে এ ক্ষুদ্র আয়োজনের উদ্যোগ নিয়েছি।

তিনি আরোজানান ইতোমধ্যে প্রায় চারশত লোকের মধ্যে এ সহায়তা প্রৌছে দেওয়া হয়েছে,তালিকা নুযায়ী পৌর শহরের প্রতিটি ওয়ার্ডের মানুষজনের কাছে অতি দ্রুততম সময়ের মধ্যে এ সহায়তা পৌছে দেওয়া হবে বলে আশাবাদ ব্যাক্ত করেন পাপলু।

উল্লেখ্য, করোনা ভাইরাসের কারনে সাধারন ছুটি ও চলমান লকডাউন পরিস্থিতিতে অসহায় শ্রমজীবী ও দরিদ্র দুই হাজার পরিবারের মধ্যে জাকারিয়া আহমদ পাপলু ফাউন্ডেশনের পক্ষ থেকে নগদ অর্থ এবং খাদ্য সহায়তা দেওয়া হবে বলে ঘোষনা দেন গোলাপগঞ্জ পৌরসভার সাবেক দুই মেয়াদে নির্বাচিত মেয়র জাকারিয়া আহমদ পাপলু। এর পরিপেক্ষিতে এই বিতরণ অব্যাহত রয়েছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin