সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫৮ পূর্বাহ্ন


জাতীয় শোক দিবসে বাঘা ইউনিয়ন আ’লীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

জাতীয় শোক দিবসে বাঘা ইউনিয়ন আ’লীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল


শেয়ার বোতাম এখানে

গোলাপগঞ্জ প্রতিনিধি:

জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বাঘা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বাদ মাগরিব সুনাপুর বাজার অদিরের দোকানস্থ একটি কমিউনিটি এ আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

সভায় জেলা পরিষদ সদস্য ও বাঘা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি স্যায়িদ আহমদ সুহেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকবাল আহমদের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ নেতা আবুল ফজল চৌধুরী শাহেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ নেতা আলহাজ্ব আব্দুস সামাদ।

উপস্থিত ছিলেন বাঘা ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্টা রিয়াজ উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি আতাউর রহমান আপ্তাব, সহ-সভাপতি ফারুক উদ্দিন, তাজিবুর রহমান খান, যুগ্ম সম্পাদক মখছুছুল আলম, জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক হেলাল আহমদ কয়েছ, শিক্ষাও মানব বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সেবুল আহমদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইকবাল হোসেন ইমন, দপ্তর সম্পাদক মিসবাহ উদ্দিন, ধর্ম সম্পাদক এনাম আহমদ।

 

এছাড়াও উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগ নেতা, নজরুল ইসলাম, ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুর উদ্দিন, ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি রমিজ আলী ও সাধারণ সম্পাদক হেলাল মিয়া, ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ডা: নির্মলেন্দু দেব ও সাধারণ সম্পাদক আজাদুর রহমান, ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সা: সম্পাদক কামরান আহমদ, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আওয়ামী লীগ নেতা জয়নাল আবেদিন, শামিম আহমদ, তুরু মিয়া, বাহার উদ্দিন মেম্বার, বিজয় ভূষণ দেব যুবলীগ নেতা রুহুল আমিন, সরওয়ার আহমদ প্রমুখ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin