সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০১:২৯ অপরাহ্ন


জাফলংয়ে উদ্ধারকৃত মর্টার শেল ধ্বংস করলো সেনাবাহিনী

জাফলংয়ে উদ্ধারকৃত মর্টার শেল ধ্বংস করলো সেনাবাহিনী


শেয়ার বোতাম এখানে

গোয়াইনঘাট প্রতিনিধি :

সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে কূয়া খনন করতে গিয়ে উদ্ধার হওয়া মর্টার শেলটি ধ্বংস করা হয়েছে।

৯ এপ্রিল (বৃহস্পতিবার) দুপরে স্থানীও বামন হাওর এলাকায় সিলেট সেনাবাহিনীর বোম ডিসপোজাল ইউনিটের ১০ সদস্যের একটি দল মর্টার শেলটি ধ্বংস করেন।

গোয়াইনঘাট থানা পুলিশ সূত্রে জানা যায়, গত ২ এপ্রিল (বৃহস্পতিবার) জাফলংয়ের ছৈলাখেল সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় সুপেয় পানির জন্য কূপ খনন করতে গিয়ে স্থানীয় এলাকার লোকজন যুদ্ধের সময়কার অব্যবহৃত একটি মর্টার শেল দেখতে পান। বিষয়টি থানায় অবগত করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার হওয়া মর্টার শেলটি তাদের হেফাজতে নেয়।

পরে মর্টার শেলটি ধ্বংসের জন্য থানা পুলিশের পক্ষ থেকে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আবেদন করা করা হয়। এরই প্রেক্ষিতে আদালতের নির্দেশক্রমে বাংলাদেশ সেনাবাহিনী সিলেটের বোম ডিসপোজাল ইউনিটের অধিনায়ক

মেজর সাবরিনা’র নেতৃত্বে সেনাবাহিনীর সদস্যরা মর্টার শেলটি ধ্বংস করেন।

এ সময় গোয়াইনঘাট থানার এসআই আব্দুল মান্নান, বিজিবির সংগ্রাম সীমান্ত ফাঁড়ির ক্যাম্প কমান্ডার নায়েক সুবেদার তরিকুল ইসলামসহ সেনাবাহিনী, পুলিশ ও বিজিবি সদস্যরা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার ওসি মো. আব্দুল আহাদ জানান, মর্টার শেলটি উদ্ধারের পর থানা পুলিশের সংরক্ষণে রাখা হয়। পরে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মর্টার শেলটি ধ্বংসের জন্য আবেদন করা হলে আদালতের আদেশক্রমে সেনাবাহিনীর বোম ডিসপোজাল ইউনিটের সদস্যরা মর্টার শেলটি ধ্বংস করেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin