বৃহস্পতিবার, ১৭ Jun ২০২১, ০২:৫৯ অপরাহ্ন

জাফলংয়ে ১০টাকা কেজিতে চাল পেলেন শতাধিক পরিবার

জাফলংয়ে ১০টাকা কেজিতে চাল পেলেন শতাধিক পরিবার


শেয়ার বোতাম এখানে

গোয়াইনঘাট প্রতিনিধি:
সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে ১০টাকা কেজি দরে চাল পেলেন শতাধিক অসহায় ও হত দারিদ্র পরিবার। মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে হোম কোয়ারেন্টাইনে থাকা অসহায়, দুস্থ ও গৃহবন্দী নিম্ন আয়ের মানুষদের মাঝে এসব চাল বিতরণ করেন মামার বাজার সমাজ কল্যাণ নামক একটি সামাজিক সংগঠন।

আজ সোমবার (৩০ মার্চ) বিকেলে সংগঠনের কার্যালয়ে কেজি প্রতি ১০টাকা দরে চাল বিক্রির উদ্বোধন করা হয়েছে। প্রথম দিনে প্রায় শতাধিক দরিদ্র মানুষের মাঝে পরিবার প্রতি পাঁচ কেজি করে ১০ টাকা কেজি দরে চাল বিতরণ করা হয়।

এসময় মামার বাজার সমাজ কল্যাণ যুব সংঘের সভাপতি ফারুক আহমদ, সহ-সভাপতি ইসমাইল হোসেন, সাধারণ সম্পাদক লিটু আনাম লিটন, সাংগঠনিক সম্পাদক আল আমিন, অর্থ সম্পাদক আক্তার হোসেন পাভেল, প্রচার সম্পাদক জলিল আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।

মামার বাজার সমাজ কল্যাণ যুব সংঘের সভাপতি ফারুক আহমদ বলেন, মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে গৃহবন্দী থাকা শতাধিক অসহায় ও দুঃস্থদের মাঝে আমাদের সংগঠনের পক্ষ থেকে ১০টাকা কেজি দরে চাল বিক্রি শুরু করেছি।

দেশের বর্তমান পরিস্থিতে জাফলংয়ের নিম্ন আয়ের মানুষদের কথা চিন্তা করে এ উদ্যোগ নেওয়া হয়েছে। ভবিষ্যতে আমাদের সংগঠনের পক্ষে আরও বড় পরিসরে পদক্ষেপ নেওয়া হবে।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin