শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৪:১৫ অপরাহ্ন



জামালগঞ্জে অসহায় আট শতাধিক পরিবারের পাশে এমপি রতন

জামালগঞ্জে অসহায় আট শতাধিক পরিবারের পাশে এমপি রতন


মো. বায়েজীদ বিন ওয়াহিদ জামালগঞ্জ থেকে :
সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলায় মহামারী করোনা ভাইরাসের কারনে গৃহবন্দী থাকা অসহায় পরিবারের মাঝে নিজ উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করেন সুনামগঞ্জ ১ আসেনর সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন।

আজ শনিবার বিকেলে জামালগঞ্জ সদর হারুন মার্কেট,মান্নান ঘাট,নোয়াগাও বাজার সহ জামালগঞ্জে আট শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দেন তিনি। এসময় ওনার সাথে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা পাল।

উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিণা রানী তালুকদার, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম জিলানী আফিন্দি রাজু,লেফটেন্যান্ট মোঃ জিহান, জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো সাইফুল আলম,উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী ও সাধারণ সম্পাদক এম নবী হোসেন, যুগ্ম সম্পাদক কাজী আশরাফুজ্জামান, নারী নেত্রী শাহানা আল আজাদ ও মারজানা ইসলাম শিবনা।

ত্রাণ বিতরণকালে সাংসদ রতন বলেন করোনার থাবায় পুরো বিশ্ব আজ অসহায়। মানুষ করোনা মোকাবেলায় গৃহবন্দী হয়ে পড়েছে। তাই এটা কোন স্বাভাবিক পরিস্থিতি নয়।মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যার যার অবস্থান থেকে অসহায় মানুষের পাশে দাড়ানোর নির্দেশ দিয়েছেন।

প্রধানমন্ত্রীর নির্দেশে আমার নির্বাচনী এলাকায় গৃহবন্দী থাকা পাঁচ হাজার পরিবারকে মানবিক সহায়তা দেওয়া হয়েছে। যারা খেটে খাওয়া মানুষ তাদের অনেকেই খাদ্যের অভাবে কষ্ট ভোগ করছেন। তাই প্রতিটি ইউনিয়নে আওয়ামী লীগের নেতা কর্মীদের মাধ্যমে অসহায় পরিবারের বাড়ি বাড়ি গিয়ে সহায়তা সামগ্রী পৌঁছে দেওয়ার জন্য দায়িত্ব দেয়া হয়েছে।

এবং আমি নিজেও কিছু কিছু এলাকায় খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছি। তিনি আরো জানান করোনা ভাইরাস মোকাবেলায় সরকারি নির্দেশনা মোতাবেক সবাইকে ঘরে থাকার অনুরোধ করছি।যাতে করে ভাইরাসটি ছড়িয়ে পড়তে না পারে৷ আপনারা সতর্ক থাকলে ইনশাআল্লাহ আমরা অচিরেই এই দূর্যোগ কাটিয়ে উঠতে পারবো। তিনি করোনায় অসহায় মানুষদের পাশে দাড়ানোর জন্য সমাজের বিত্তবানদের প্রতি অনুরোধ জানান।


সমস্ত পুরানো খবর




themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin