মঙ্গলবার, ১১ মে ২০২১, ১০:৫৬ পূর্বাহ্ন

জামালগঞ্জে ইউএনও’র ডাকে সাড়া দিয়ে বিভিন্ন শ্রেণীপেশার লোকের ধান কাটায় অংশগ্রহণ

জামালগঞ্জে ইউএনও’র ডাকে সাড়া দিয়ে বিভিন্ন শ্রেণীপেশার লোকের ধান কাটায় অংশগ্রহণ


শেয়ার বোতাম এখানে

জামালগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াঙ্কা পালের আহ্বানে সাড়া দিয়ে এবার উপজেলার বিভিন্ন শ্রেণিপেশার ১৫’শতাধিক লোকজন কাঁচি হাতে ধান কাটতে হাওরে নামলেন। ইউএনও আহ্বানে আজ  উপজেলার ১০ টি পয়েন্টে ৮দলে বিভক্ত হয়ে বিভিন্ন হাওরে কাচি হাতে বোরো ধান কাটায় নামেন বিভিন্ন শ্রেণি পেশার লোকজন।

ইউএনও গত কয়েকদিন যাবত তার অফিসিয়াল ও ব্যাক্তিগত  সামাজিক যোগাযোগ পেজ থেকে উপজেলার বিভিন্ন শ্রেণীপেশার লোকজনকে কৃষকদের ধান কেটে দেয়ার জন্য  আহ্বান জানিয়ে আসছিলেন। তারই ধারাবাহিকতায় গত কয়েকদিন যাবত জামালগঞ্জের বিভিন্ন শ্রেণীপেশা সহ অনেক রাজনৈতিক নেতা কর্মীরা  উদ্ভুদ্ধ হয়ে ধান কাটায় অংশগ্রহণ করছেন।

 

অপরদিকে আজ জামালগঞ্জ উত্তর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ও সাংবাদিক হাবিবুর রহমান সহ জামালগঞ্জ উপজেলা শিল্পকলা একাডেমির প্রায় সকল সংস্কৃতি কর্মী নিয়ে  এই ধান কাটায় অংশগ্রহণ করেন।

এ ব্যপারে প্রিয়াংকা পাল বলেন, আজ উপজেলা শিল্পকলা একাডেমির সংস্কৃতি কর্মী ও বিভিন্ন শ্রেণিপেশার লোকজন ধান কাটায় অংশ নেয়ায় সংশ্লিষ্ট সকলকে সাধুবাদ জানাই।  আশা করি বন্যা আসার পূর্বেই ধান কেটে কৃষকের ঘরে গোলায় তোলে দেয়া সম্ভব হবে। সিলেট বিভাগীয় কমিশনার মো. মশিউর রহমান ও সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ সরজমিনে জামালগঞ্জ এসে উপজেলার বিভিন্ন হাওরের ধান কাটা কার্যক্রম তদারকি করে গেছেন।এতে করে ধান কাটায় অংশ নেয়া বিভিন্ন শ্রেণিপেশার লোকজন ও ধান কাটা শ্রমিকরা অনেকটা উৎসাহিত হয়েছেন দ্রুত ধান কেটে কৃষকের ঘরে গোলায় তোলে দিতে।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin